This Article is From Jan 08, 2020

Kareena Kapoor হাসির খোরাক হলেন কেন?

করিনা কাপুর তাঁর টক শো What Women Want এর জন্য বেশ চর্চায় রয়েছেন। এছাড়া তাঁর সদ্য রিলিজ হওয়া ছবি "গুড নিউজ" এর থেকেও অন্য একটি ছবিকে নিয়ে ট্রেন্ডিং এ রয়েছেন অভিনেতা।

Kareena Kapoor হাসির খোরাক হলেন কেন?

কারিনা কাপুর একটি ম্যাগাজিনের জন্য নিজের ফোটোশুট করেছেন

নয়াদিল্লি:

করিনা কাপুর(Kareena Kapoor) তাঁর টক শো What Women Want এর জন্য বেশ চর্চায় রয়েছেন। এছাড়া তাঁর সদ্য রিলিজ হওয়া ছবি "গুড নিউজ" এর থেকেও অন্য একটি ছবিকে নিয়ে ট্রেন্ডিং এ রয়েছেন অভিনেতা। একটি ম্যাগাজিনের তরফ থেকে করিনা কাপুরের লেটেস্ট ফটোশুট শেয়ার করা হয়েছে। যেখানে করিনা কাপুরের পা দুটিকে রীতিমতো  ফোটোশপ করা হয়েছে। আর তাতেই চটেছেন তাঁর ভক্তরা।

এই ছবি দেখে তাঁর ভক্তরা অনেকেই তাঁকে ট্রোলড  করছেন। ছবি দেখে আবার কেউ একজন লিখেছেন, "আপনার হাটু কোথায়? পায়ের পিছনে ছায়া দেখুন।"

'এই অবিশ্বাস্য কাজের জন্য দীপিকাকে ধন্যবাদ জানাতে চাই': কঙ্গনা রানাউত

আসলে কারিনা কাপুর একটি ম্যাগাজিনের জন্য নিজের ফোটোশুট করেছেন। ছবিতে করিনা একটি বিছানার ওপর দাঁড়িয়ে আছেন। এই ছবিতে তাঁর পা দুটিতে খুব বেশি পরিমাণে ফোটোশপ করা হয়েছে। যা ধরা পড়েছে পায়ের পিছনের দিকের ছায়াতে।

আপনারা জানেন ফোটোশপ দিয়ে সবকিছুই করা যায়। অনেক সময় আপনারা হয়তো দেখেছেন যে ফোটোশপ দিয়ে নানান ধরনের মিম সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে থাকে।

পাশাপাশি ম্যাগাজিনের জন্য কোনও ছবিকে এই প্রথমবার ফোটোশপ করা হলো এমন নয়, ম্যাগাজিনে আসার আগে যে কোন ছবিকে ফোটোশপ করা হয়। তবে এই ধরনের বড় ভুল করলে, তা অনেক সময় হাসির খোরাক হয়ে যায়।

.