हिंदी में पढ़ें Read in English
This Article is From Apr 30, 2020

কর্নাটকের সাংবাদিকের করোনা, সংস্পর্শে আসা ৪ মন্ত্রী গেলেন কোয়ারেন্টাইনে

কর্ণাটকের স্থানীয় চ্যানেলের এক ভিডিও জার্নালিস্টের করোনা(Coronavirus) পজিটিভ হয়েছে। তাঁর সংস্পর্শে এসেছিলেন কয়েকজন মন্ত্রী ।

Advertisement
অল ইন্ডিয়া Edited by

কর্নাটকের সাংবাদিকের করোনা, সংস্পর্শে আসা মন্ত্রী গেলেন কোয়ারেন্টাইনে

Highlights

  • কর্নাটকের সাংবাদিকের করোনা
  • সংস্পর্শে আসা ৪ মন্ত্রী গেলেন কোয়ারেন্টাইনে
  • প্রত্যেকেই এই খবর টুইটারের মাধ্যমে জানিয়েছেন

কর্ণাটকের(Karnataka) চারজন মন্ত্রী গেলেন কোয়ারেন্টাইনে(Quarantine)। স্থানীয় চ্যানেলের এক ভিডিও জার্নালিস্টের করোনা (Coronavirus)পজিটিভ হয়েছে। তাঁর সংস্পর্শে এসেছিলেন কয়েকজন মন্ত্রী তাই এই সিদ্ধান্ত নিলেন তাঁরা। এই মন্ত্রীদের তালিকায় রাজ্যের উপমুখ্যমন্ত্রী ডা. নারায়ণও আছেন। প্রত্যেকেই এই খবর টুইটারের মাধ্যমে জানিয়েছেন। পাশাপাশি প্রত্যেক মন্ত্রী জানিয়েছেন যে তাঁরা তাঁদের টেস্ট করিয়ে ছিলেন এবং তাঁদের টেস্টের ফল নেগেটিভ এসেছে।

উপমুখ্যমন্ত্রী ছাড়াও যাঁরা নিজেদের হোম কোয়ারেন্টাইন(Quarantine) করেছেন তাঁরা হলেন কর্ণাটকের স্বরাষ্ট্রমন্ত্রী বাসওয়ারাজ বম্মই, চিকিৎসা শিক্ষা মন্ত্রী ডক্টর সুধাকর, এবং পর্যটনমন্ত্রী সিটি রবি। প্রত্যেকেই টুইট করে এব্যাপারে জানিয়েছেন। জানিয়েছেন যে প্রত্যেকেই করোনাভাইরাস এর টেস্ট করেছেন, তা নেগেটিভ আসা সত্ত্বেও আরও বেশ কিছুদিন নিয়ম মেনে তাঁরা ঘরেই আলাদাভাবে থাকবেন।

তারা জানিয়েছেন স্থানীয় চ্যানেলের একজন ভিডিও জার্নালিস্টের সংস্পর্শে এসেছিলেন তাঁরা। ২৪ তারিখ তাঁর করোনা ধরা পড়ে।২১-২৪ তারিখের মধ্যে ঐ ব্যক্তি এই মন্ত্রীদের সঙ্গে দেখা করেছিলেন। ভিডিও জার্নালিস্ট এর সংস্পর্শে আসা তাঁর পরিবার,তাঁর অফিসের সহকর্মী সমেত ৪০ জনকে কোয়ারান্টাইনে পাঠানো হয়েছে।

এ মাসের শুরুর দিকেই গুজরাটের মুখ্যমন্ত্রী বিজয় রুপানি করোনা পজিটিভ বিধায়কের সংস্পর্শে এসেছিলেন এবং তারপরে কোয়ারান্টাইনে যেতে হয়েছিল তাঁকে। পাঁচশোর বেশি মানুষ করোনাভাইরাসে(Coronavirus) কর্ণাটকে আক্রান্ত হয়েছেন,২১৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন আর কুড়ি জন মারা গেছেন।

এদিকে রাজ্য সরকারের তরফ থেকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে যে সমস্ত জেলা করোনাভাইরাসে(Coronavirus) তেমন ভাবে প্রভাবিত হয়নি সেই সমস্ত জায়গায় ছাড় দেওয়া হবে।চামরাজনগর, কোপাল ,চিকমাগালুর, রাইচুর ,হাসান চিত্রদুর্গা,হাবেরি, কোলার,কোদাগু, উরুপি,দাবনগরে এই ছাড় দেওয়া হবে। উদ্যোগ ক্ষেত্রেও কিছু শর্তসাপেক্ষে কাজ শুরু করার অনুমতি দেওয়া হয়েছে সরকারের তরফ থেকে।

Advertisement

Advertisement