Read in English
This Article is From May 08, 2018

প্রধানমন্ত্রী মোদী, অমিত শাহ "জনপ্রিয় নন'' কর্নাটকে : সিদ্দারামাইয়া এনডিটিভিকে

কর্ণাটকের মুখ্যমন্ত্রী শ্রী সিদ্দারামাইয়া আগত নির্বাচন নিয়ে মুখ খুলেছেন এনডিটিভির শ্রী প্রণয় রায়ের কাছে.

Advertisement
অল ইন্ডিয়া
বেঙ্গালুরু: কর্ণাটকের মুখ্যমন্ত্রী শ্রী সিদ্দারামাইয়া আগত নির্বাচন নিয়ে মুখ খুলেছেন এনডিটিভির শ্রী প্রণয় রায়ের কাছে. কংগ্রেসের এই নেতা সরাসরি জানিয়ে দিয়েছেন যে, তিনি শ্রী মোদী বা আমিত শাহ কাউকেই  ভয় পাচ্ছেন না, তাঁরা কেউই তাঁর প্রতিদ্বন্দ্বী নন, তিনি প্রকৃত প্রতিদ্বন্দ্বী বি এস ইয়েদুরাপ্পাকেই মনে করছেন.

প্রধানমন্ত্রী মোদীর জনপ্রিয়তা সম্পর্কে তিনি বলেছেন, "না, না, তিনি জনপ্রিয় নন। তাঁর জনপ্রিয়তা খুব তাড়াতাড়ি হ্রাস পেয়েছে।"

অমিত শাহের প্রচারাভিযান সম্পর্কে তিনি বলেছেন যে, তাঁর সভা দেখলে 'কমেডি শো' বলে মনে হয়. তাঁকে "কেউ গুরুত্ব দেয় না", "তিনি কোনও প্রভাব ফেলতে পারবেন না ... ভোটারদের ওপরে ... যেখানে মোদীরই কোনো জনপ্রিয়তা নেই সেখানে শাহ কি করবে?''  

Advertisement
শনিবারের নির্বাচনের প্রচারাভিযানের শেষ পর্যায়ে, মোদী সমাবেশে একটি বিস্তৃত তালিকা তৈরি করেছেন, কিন্তু তাঁরা রাষ্ট্রের দৈর্ঘ্য ও প্রস্থকে আবৃত করা ছাড়া আর কিছুই করেননি. অমিত শাহ সম্পর্কে তিনি বলেছেন, অমিত শাহ ব্যাপকভাবে রাজ্য ভ্রমণ করেছেন. উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ সহ তাঁর জ্যেষ্ঠ নেতাদের দক্ষিণের রাস্তায় দেখা গেছে. রাজস্থান, মধ্যপ্রদেশ ও ছত্তিশগড়ের বিধানসভা নির্বাচনের পাশাপাশি আগামী বছরের লোকসভা নির্বাচনের আগে দক্ষিণে একটি দৃঢ় ভিত্তি হিসাবে বিধানসভা নির্বাচনে বিজেপি ইতিবাচক স্পিন-অফ দিতে চায়.

 
Advertisement
Advertisement