This Article is From May 21, 2018

ভ্রষ্টাচার অভিযুক্ত রেড্ডি ভাইয়ের সাথে দেখা গেল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বৃহস্পতিবার বল্লার এক রেড্ডি ভাইয়ের সাথে এক মতবিনিময় করেছেন

হাইলাইটস

  • PM shared stage with Gali Somashekhara Reddy at the District Stadium
  • Reddy brothers have been accused of illegal mining across Ballari
  • Ballari became second stop in PM's second visit to Karnataka this week
বেঙ্গালুরু: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বৃহস্পতিবার বল্লার এক রেড্ডি ভাইয়ের সাথে এক মতবিনিময় করেছেন - এটি এমন একটি কর্ম যা কর্ণাটকের বিধানসভা নির্বাচনে বিজেপি এর সবচেয়ে বিতর্কিত পদক্ষেপের পিছনে তার গুরুত্ব অনুধাবন করে. রেড্ডি ভাই - রাজ্যের প্রাক্তন বিজেপি সরকারের সময় আইন প্রণেতারা এবং মন্ত্রীরা - ব্লেলারের লোহা-সমৃদ্ধ জেলার বিস্তৃত অবৈধ খনির পরিচালনার অভিযোগে অভিযুক্ত করা হয়েছে.

কংগ্রেসের কাছ থেকে বিজেপি তীব্র সমালোচনার মুখোমুখি হচ্ছে, কারণ গালি সোমছেরার রেড্ডির 17 ই এপ্রিলের দ্বিতীয় তালিকাতে তার নাম দেওয়া হয়েছে। দ্বিতীয় ভাইয়ের জন্য টিকিট, গালি করুণকারা রেড্ডি. সাবেক মন্ত্রী গালি জার্নাথন রেড্ডি, যিনি তাঁর বিরুদ্ধে বড় ধরনের অভিযোগ করেছেন, শীঘ্রই বিজেপির জন্য জেলা জুড়ে প্রচারণা চালায়.

বিজেপি এই পদক্ষেপটিকে একটি "আপোষ" হিসাবে রক্ষিত করেছে, দাবি করে তারা এই এলাকার বিজয়ীর পক্ষে দলটির সেরা সম্ভাবনা. কেন্দ্রীয় নেতৃত্ব, যা সম্ভাব্য এই পদক্ষেপকে অনুমোদন করেছে, কংগ্রেসের অনেক দাবির বিরোধিতা সত্ত্বেও একটি নিন্দা হয়েছে.

বৃহস্পতিবার, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সংসদ সদস্য শত শত সমর্থক আগে জেলা স্টেডিয়ামে গালি  রেড্ডি সঙ্গে ভাগ করে নেন. তিনি প্রার্থী বা কংগ্রেস অভিযোগ সম্পর্কে কথা বলতে না. পরিবর্তে, তিনি কংগ্রেসের ব্যর্থতা উপর ফোকাস করতে বেছে নেওয়া হয়েছে.

শুক্রবার সকালে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে টুইট করেছেন, "বেলালিতে আসার সাথে সাথে আমরা দুর্নীতির কথা শুনিতে অপেক্ষা করছি।" 35,000 কোটি টাকার রেডশির রেকর্ডের রেকর্ডের কথা ভুলে যাবেন না। ইয়েদী-রেডির মতো খেলোয়াড়, কর্নাটকের স্কোরটি 60-এর কম হতে পারে.
বিদারের মধ্যে রাহুল গান্ধী 35 হাজার কোটি টাকা অর্থের বিনিময়ে দাবি করেন যে, প্রধানমন্ত্রী স্বীকার করেন যে তিনিও তার "প্রধানমন্ত্রীর মুঠোফোনের প্রার্থীকে দুর্নীতিগ্রস্ত ব্যক্তি" করেছেন. তার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগের পর ২011 সালের আগস্ট মাসে শ্রীযুক্ত ইয়েদুরাপ্পা রাষ্ট্রের শীর্ষ পদ থেকে পদত্যাগ করতে হয়েছিল.
.