This Article is From Aug 21, 2018

বন্যাদুর্গতদের দিকে বিস্কুট ছুড়ে দিলেন মন্ত্রী, সরব সোশ্যাল মিডিয়া

ভিডিওটিতে দেখা যাচ্ছে, তাঁর পাশে দাঁড়িয়ে থাকা কর্মকর্তাদের হাতে ধরে রাখা বিস্কুটের প্যাকেট থেকে বিস্কুট নিয়ে তা ছুড়ে ছুড়ে দিচ্ছেন তিনি বন্যাদুর্গত মানুষদের দিকে।

বন্যাদুর্গতদের দিকে বিস্কুট ছুড়ে দেওয়ার ভিডিও ভাইরাল হয়ে যায়।

হাইলাইটস

  • মন্ত্রীর বিস্কুট ছুড়ে দেওয়ার ভিডিও ভাইরাল হয়ে যায়।
  • কুমারস্বামী তাঁর ভাইকে বাঁচাতে এগিয়ে আসেন।
  • আমার বাবা একজন বিনয়ী ব্যক্তি, সাহায্যই করতে গিয়েছিলেন তিনিঃ মন্ত্রীপুত্র
বেঙ্গালুরু:

যেন মানুষ নয়! মানুষই নয়! অ-মানুষ পদবাচ্য কোনও বস্তু বা প্রাণী! এমনভাবেই কেরালার বন্যাদুর্গতদের উদ্দেশে বিস্কুট ছুড়ে দিচ্ছিলেন কর্নাটকের মন্ত্রী এইচ ডি রেভান্না। সোশ্যাল মিডিয়ায় যে ঘটনার ভিডিও আসার পরই তা নিয়ে ছিছিক্কার পড়ে যায়। কর্নাটকের মুখ্যমন্ত্রী এইচ ডি কুমারস্বামীর ভাই এই মন্ত্রী সোমবার কেরালার হাসান জেলায় বন্যাদুর্গতদের জন্য তৈরি করা একটি ত্রাণশিবিরে এসে এই কান্ডটি ঘটিয়ে সমালোচনার কেন্দ্রবিন্দুতে পৌঁছে গেলেন এক লহমায়। তাঁর ভাইকে বাঁচানোর জন্য এগিয়ে এলেন স্বয়ং কুমারস্বামী। তিনি এই বিষয়ে যে ‘অজুহাত’টি খাড়া করলেন, তা হল, “ওই ত্রাণ শিবিরে যথেষ্ট জায়গা ছিল না বলেই ওইভাবে বিস্কুট দিতে বাধ্য হয়েছিলেন তিনি”।

এইচ ডি রেভান্না কর্নাটকের জনসাধারণ বিষয়ক বিভাগের মন্ত্রী। ভিডিওটিতে দেখা যাচ্ছে, তাঁর পাশে দাঁড়িয়ে থাকা কর্মকর্তাদের হাতে ধরে রাখা বিস্কুটের প্যাকেট থেকে বিস্কুট নিয়ে তা ছুড়ে ছুড়ে দিচ্ছেন তিনি বন্যাদুর্গত মানুষদের দিকে। তাঁরা ওই ছুড়ে দেওয়া বিস্কুটটি হাত বাড়িয়ে লুফে নিচ্ছেন প্রবল জঠর জ্বালার দায়ে পড়ে।

ভিডিওটি প্রথমে টিভিতে দেখানোর পরপরই পৌঁছে যায় সোশ্যাল মিডিয়ায়। টুইটার ও ফেসবুকে রেভান্নাকে ‘অসংবেদনশীল’ বলে সমালোচনার ঝড় ওঠে।

বর্ষীয়ান বিজেপি নেতা এস সুরেশ কুমার ফেসবুকে একটি পোস্ট করে বলেন, “প্রিয় জনসাধারণ বিষয়ক মন্ত্রী, এইভাবে বিস্কুট ছুড়ে দেওয়াতে কিন্তু আপনার ‘জনদরদী’ ভাবমূর্তি বৃদ্ধি পাবে না। ওইভাবে বিস্কুট ছুড়ে দেওয়ার পিছনে কি এক পাহাড়প্রমাণ অহংবোধ আর অসামাজিক আচরণ কাজ করছিল”? প্রশ্ন করেন তিনি।

 



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)
.