This Article is From Aug 08, 2018

হাইকোর্টের রায় শুনে কেঁদে ফেললেন স্ট্যালিন

বাবার শেষকৃত্য নিয়ে ছিলেন সংশয়ের মধ্যে। মাদ্রাস হাইকোর্টের রায় কাটালো অচলাবস্থা। আর  সেই  খবর শুনে নিজের আবেগ ধরে রাখতে পারলেন না স্ট্যালিন।

হাইকোর্টের  ডিভিশন বেঞ্চ  জানিয়ে দিল মেরিনা সমুদ্র সৈকতেই হবে শেষকৃত্য।

হাইলাইটস

  • হাইকোর্টের রায় শুনে কেঁদে ফেললেন এমকে স্ট্যালিন
  • রাজাজি হলে সকাল থেকে শ্রদ্ধা জানাচ্ছেন বহু মানুষ
  • হলের বাইরে ভিড় ডিএমকে সমর্থকদের
চেন্নাই:

বাবার স্মৃতিতে  কবিতা লিখেছেন আগেই। কিন্তু বাবার শেষকৃত্য নিয়ে ছিলেন সংশয়ের মধ্যে। মাদ্রাস হাইকোর্টের রায় কাটালো অচলাবস্থা। আর  সেই  খবর শুনে নিজের আবেগ ধরে রাখতে পারলেন না স্টালিন। বাবা করুণানিধির দেহের পাশে দাঁড়িয়েই কেঁদে ফেললেন তিনি। সকাল থেকেই প্রয়াত নেতার দেহ রাখা হয়েছে রাজাজি হলে। সেখানেই উপস্থিত গোটা পরিবার। শেষকৃত্য নিয়ে উৎকণ্ঠার মাঝেই এল খবরটা। হাইকোর্টের  ডিভিশন বেঞ্চ  জানিয়ে দিল মেরিনা সমুদ্র সৈকতেই হবে শেষকৃত্য।      

এদিকে সকালেই  করুণানিধিকে শেষ  শ্রদ্ধা জানালেন  তামিলনাড়ুর রাজ্যপাল বানওয়ারিলাল পুরোহিত, মুখ্যমন্ত্রী ই পালানীস্বামী, উপমুখ্যমন্ত্রী ও পনিরসেলভম, লোকসভার ডেপুটি স্পিকার থাম্বিদুরাই, টিটিভি  দিনাকরণ। তামিল ছবির সুপারস্টার রজনীকান্ত এসেছিলেন পরিবারের সদস্যদের নিয়ে।     

শ্রদ্ধা জ্ঞাপনের পর উপমুখ্যমন্ত্রী বললেন, করুণানিধির মৃত্যুতে তামিলনাড়ুর বিরাট ক্ষতি হল। পাশাপাশি প্রয়াত নেতার ছেলে তথা তামিলনাড়ু বিধানসভার বিরোধী দলনেতা স্ট্যালিন থেকে শুরু করে পরিবারের অন্য সদস্যদের সঙ্গে  তিনি কথাও বলেন। শুধু  উপমুখ্যমন্ত্রী নয় মুখ্যমন্ত্রীও স্ট্যালিনের সঙ্গে কথা বলেছেন।  

হাইকোর্টের রায় জানার আগেই বহু ডিএমকে সমর্থক মেরিনা সমুদ্র সৈকতে আন্না মেমোরিয়ালের সামনে গিয়ে ভিড় জমান।  

   

 

 

 

.