हिंदी में पढ़ें
This Article is From Dec 23, 2019

প্রি ওয়েডিং ফটোশুটেও প্রতিবাদ, পাকিস্তানে থাকার পরামর্শ দম্পতিকে

প্রি ওয়েডিং ফটোশুটে দুই জ্বলন্ত ইস্যুর বিরোধিতা করে প্ল্যাকার্ড হাতে ফটো তুললেন কেরলের দম্পতি। সেই ছবি সোশ্যালে দিতেই নানা মুনির নানা মত।

Advertisement
অফবিট Edited by

প্রি-ওয়েডিং ফটোশুটেও প্রতিবাদ

Highlights

  • প্রি-ওয়েডিং ফটোশুটেও CAA, NRC প্রতিবাদ
  • অনেকেই তারিফ করেছেন তাঁদের
  • অনেকেই বলেছেন পাকিস্তান যাও
নয়া দিল্লি:

আরও এবার অভিনব প্রতিবাদ CAA আর NRC নিয়ে। কোনও বিক্ষোভ সমাবেশ নয়। কোনও প্রতিবাদ মিছিল নয়। প্রি ওয়েডিং ফটোশুটে দুই জ্বলন্ত ইস্যুর বিরোধিতা করে প্ল্যাকার্ড হাতে ফটো তুললেন কেরলের দম্পতি। সেই ছবি সোশ্যালে দিতেই নানা মুনির নানা মত। অনেককেই যেমন পাশে পেয়েছেন আশা-অরুণ তেমনি অনেকেই হাতে 'NO CAA' , 'NO NRC' প্ল্যাকার্ড দেখে বিরোধিতা করেছেন তাঁদের। 

নিজের বাড়িতেই পচাগলা দেহ উদ্ধার সাহিত্য অ্যাকাডেমি পুরস্কৃতের

২০২০-র ৩১ জানুয়ারি বিয়ে আশা-অরুণের। প্রি ওয়েডিংয়ের ছবি সেকারণেই First Look Photography পেজে শেয়ার করেছিলেন তাঁরা। ক্যাপশনে লেখেন, 'আমরা যখন একসঙ্গে থাকার পরিকল্পনা করেছি তাহলে দেশকেও এভাবেই একসঙ্গে সবাইকে নিয়ে থাকতে হবে।'

Advertisement

  .  

যদিও তাঁদের এই মন্তব্য বা প্রতিবাদ অনেকেই ভালোভাবে নেননি। বেশ কিছু নেটিজেন তাঁদের পাকিস্তানে গিয়ে থাকার পরামর্শ দিয়েছেন। তাঁদের দাবি, যাঁরা দেশের আইন মানতে চান না তাঁদের জন্য অন্য দেশের নাগরিকত্ব আছে।

Advertisement

‘মুসলিম নিয়ে সমস্যা কার? সাধারণের না সরকারের'?: সায়নী

Advertisement

ফেসবুক মন্তব্যের স্ক্রিনশট

প্রসঙ্গত, নাগরিকত্ব আইন আনা হয়েছে সেই সব হিন্দু, খ্রিস্টান, পার্সি, জৈন, শিখ ও বৌদ্ধদের জন্য, যাঁরা পাকিস্তান, আফগানিস্তান এবং বাংলাদেশ থেকে ধর্মীয় নিপীড়ন সহ্য করতে না পেরে আশ্রয় নিয়েছেন এদেশে।

Advertisement