This Article is From May 22, 2018

নিপাহ ভাইরাসের রোগীর চিকিৎসা করে মারা গেলেন নার্স, রেখে গেছেন হৃদয় বিদারক চিঠি

31 বছর বয়সী লিনি পুথুজরী তাঁর পরিবারকে শেষবার দেখার সুযোগ পাননি

নিপাহ ভাইরাসের রোগীর চিকিৎসা করে মারা গেলেন নার্স, রেখে গেছেন হৃদয় বিদারক চিঠি
থিরুভানানথাপুরাম: "আমি আমার পথের প্রায় কাছাকাছি, আমাদের সন্তানদের যত্ন নিও ..." কেরালার একজন যুবতী নার্স, তার স্বামীর জন্য একটি নোটে লিখে গেছেন, হিংস্র নতুন নিপাহ ভাইরাসে আক্রান্তদের জন্য হাসপাতালের ইউনিটে রোগীদের চিকিৎসা করার সময়। 31 বছর বয়সী লিনি পুথুজরী তাঁর পরিবারকে শেষবার দেখার সুযোগ পাননি। সোমবার যত শীঘ্র সম্ভব তাঁকে সমাধিস্থ করা হয় যাতে সংক্রমণ ছড়িয়ে না যায়।

লিনির দুই সন্তানের বয়স সাত ও দুই বছর। কোজিকোডের পেরামবা হাসপাতালে প্রথম যারা ভাইরাসে আক্রান্তদের সেবা শুরু করেছিলেন,তাঁদের মধ্যে তিনি একজন।

"সাজি চেটা, আমি আমার পথের কাছাকাছি, মনে হয় না তোমাদের সাথে আর দেখা হবে, আমাদের সন্তানদের সঠিক ভাবে যত্ন নিও, আমাদের সন্তানরা এখনো অবোধ...।" তাঁর লেখা এই শেষ চিঠিটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাবে ছড়িয়ে পড়েছে, যা পড়ে অনেককে কাঁদতেও দেখা গেছে।

"নার্স লিনি নিপাহ ভাইরাসের সাথে লড়াই করে মারা গেছেন, এই রোগে আক্রান্ত রোগীদেরকে রক্ষা করার চেষ্টা করে তিনি মারা যান।মাত্র 31 বছর বয়স এবং দুই সন্তানের মা ছিলেন তিনি,যদি উনি শহীদ না হন, তবে কাকে শহীদ বলে আমি জানি না ।" দ্য ডেইলি রাউন্ডসের প্রধান নির্বাহী ডঃ দিপু সেবিন টুইট করেছেন, ডাক্তারদের একটি নেটওয়ার্ক।
 
.