Read in English
This Article is From Jan 03, 2020

চুটিয়ে প্রেম সিদ্ধার্থ মালহোত্রা-কিয়ারা আডবানীর? আফ্রিকায় ছুটি কাটাচ্ছেন একসঙ্গে!

কিয়ারার একটি আফ্রিকান সাফারি ভিডিওতে কেউ ক্যামেরার পিছন থেকে “ওয়াও” বলেছেন এবং তাকে দেখা না গেলেও নেটিজেনদের বিশ্বাস এ সিদ্ধার্থ মালহোত্রা ছাড়া অন্য কেউ হতেই পারেন না।

Advertisement
অল ইন্ডিয়া Edited by

ছবিটি শেয়ার করেছেন Kiara Advani

নয়াদিল্লি:

বলিউডে নয়া প্রেম? তেমনটাই তো মনে হচ্ছে নেটিজেনদের। কিয়ারা আডবানী (Kiara Advani) এবং সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra) একসঙ্গে আফ্রিকাতে ছুটি কাটাচ্ছেন বলেই খবর। আসলে দুই আর দুই মিলিয়ে চার করার সহজ গল্প। কিয়ারা এবং সিদ্ধার্থকে বৃহস্পতিবার গভীর রাতে মুম্বাই বিমানবন্দরে একসঙ্গে দেখা গিয়েছে। এর আগে, তারা নিজ নিজ ইনস্টাগ্রাম স্টোরিতে একই রকম স্টেটাস দিয়েছেন। কিয়ারা এবং সিদ্ধার্থ দু'জনেই অবশ্য একসঙ্গে নিজেদের ছবি পোস্ট করা এড়িয়ে গিয়েছেন অতি সতর্ক থেকেই। তবে আফ্রিকার প্রাকৃতিক দৃশ্য, সবুজ জঙ্গলের নানা ঝলক শেয়ার করেছেন দু'জনেই। এদিকে আবার, কিয়ারার একটি আফ্রিকান সাফারি ভিডিওতে কেউ ক্যামেরার পিছন থেকে “ওয়াও” বলেছেন এবং তাকে দেখা না গেলেও নেটিজেনদের বিশ্বাস এ সিদ্ধার্থ মালহোত্রা ছাড়া অন্য কেউ হতেই পারেন না। 

দুই মেয়ে নিয়ে নেচে ভাইরাল সুস্মিতা!

Advertisement

অন্যদিকে, ‘গুড নিউজ' অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম ভরিয়ে ফেলেছেন তার সদ্য সমাপ্ত আফ্রিকান সাফারির দুরন্ত সব ছবি দিয়ে। “আরও যত তাকাবেন, ততটাই কাছাকাছি অনুভব করবেন” হট এয়ার বেলুনে চড়ে তোলা ছবির ক্যাপশনে লিখেছেন কিয়ারা। অন্যদিকে আরেকটিতে লিখেছেন: “ওয়াকিং সাফারি।” তবে এমন দুর্দান্ত সব ছবি তুলে দিল কে? সত্যিই ভাববার বিষয়!

Advertisement

কিয়ারা এবং সিদ্ধার্থের ইনস্টাগ্রাম স্টোরির ঝলক দেখে নিন:

কিয়ারা আডবানীর ইনস্টাগ্রাম স্টোরির ঝলক

মুম্বাই বিমানবন্দরে কিয়ারা এবং সিদ্ধার্থ

দীপিকার বিল্ডিংয়ে ভাড়া থাকেন রণভীর?

Advertisement

সিদ্ধার্থ মালহোত্রা গত বছর কিয়ারার মধ্যরাতের জন্মদিনের পার্টির গুরুত্বপূর্ণ অংশ ছিলেন। কিয়ারার সঙ্গে তার ঘন ঘন দেখা হওয়ার বিষয়টি উল্লেখ করে অভিনেতাকে প্রশ্নও করা হয় যে কিয়ারার সঙ্গে তবে কি ডেটিং করছেন সিদ্ধার্থ? উত্তরে পিটিআইকে সিদ্ধার্থ বলেন যে: “আপনারা যা কিছু পড়েন তা যদি সত্যিই হত, তবে কী ব্যাপারটাই না হত! আমি কেবল আমার কাজের সঙ্গেই সম্পর্ক রাখি।" সিদ্ধার্থ মালহোত্রা এর আগে আলিয়া ভাট এবং জ্যাকলিন ফার্নান্দেজের সঙ্গেও ডেটিং করছেন বলে খবর।

কারগিল যুদ্ধে শহিদ হওয়া এবং মরণোত্তর পরম বীরচক্র প্রাপ্ত ক্যাপ্টেন বিক্রম বাত্রার জীবন অবলম্বনে তৈরি হওয়া ‘শেরশাহ' সিনেমা কিয়ারা আডবানী ও সিদ্ধার্থ মালহোত্রাকে একসঙ্গে দেখা যাবে।

Advertisement