This Article is From Aug 09, 2018

অদ্ভুত পোজের ছবি ভাইরাল- কিম কার্দাশিয়ানের নতুন মিমে ভরে আছে নেট বিশ্ব

ধূসর রঙের অন্তর্বাস পরে বিছানায় শুয়ে 37 বছর বয়েসী কিম আসলে তাঁর স্বামী কেনে ওয়েস্টের নতুন স্নিকার্সের মডেলিং করছিলেন

অদ্ভুত পোজের ছবি ভাইরাল- কিম কার্দাশিয়ানের নতুন মিমে ভরে আছে নেট বিশ্ব

দুষ্টুবুদ্ধি মাথায় এলে যা হয়! একের পর এক মিম আর ট্যুইটে মেতে উঠেছে আমাদের নেট বিশ্ব!

নিউ দিল্লি:

কিম কার্দাশিয়ান সম্পর্কে কি আপনি খোঁজ খবর রাখেন? মাঝে মাঝেই চেক করেন তাঁর বিভিন্ন আলোড়ন ফেলা পোস্ট? যদি উত্তর ‘না’ হয়ে থাকে তাহলে আমরা নিশ্চিত এই খবর পড়ে আপনি নিশ্চয়ই ফলো করতে শুরু করবেন। কিম কার্দাশিয়ান ওয়েস্ট, যিনি একাধিকবার ইন্টারনেটে তোলপাড় ফেলে দিয়েছেন সম্প্রতি আবার একটি ছবি পোস্ট করেছেন। সুযোগ ছাড়েননি মিম প্রস্তুতকারকেরা। কিমের ছবি নিয়ে সঙ্গে সঙ্গেই বানিয়ে ফেলেছেন অদ্ভুত সব মিম।

6 অগাস্ট, কিম একটি ছবি পোস্ট করেছেন, তাতে দেখা যাচ্ছে যে তিনি ধূসর রঙের অন্তর্বাস পরে বিছানায় শুয়ে আছেন অদ্ভুত পোজ দিয়ে। 37 বছর বয়েসী কিম আসলে তাঁর স্বামী কেনে ওয়েস্টের নতুন স্নিকার্সের মডেলিং করছিলেন।

যাইহোক, কিমের মুখের অদ্ভুত অভিব্যক্তি এবং অদ্ভুত পোজ দেখে নেটিজেনরা তো যা ভাবার ভেবেই ফেলেছেন। আর দুষ্টুবুদ্ধি মাথায় এলে যা হয়! একের পর এক মিম আর ট্যুইটে মেতে উঠেছে আমাদের নেট বিশ্ব!

ইতিমধ্যেই কিমের ছবিতে 61,200 'লাইক' জমা হয়েছে এবং 5,200 বারেরও বেশি রিট্যুইট করা হয়েছে ছবিটিকে।

এখানে কিম কার্দাশিয়ানের ছবির কিছু সেরা মিমস আর মজাদার প্রতিক্রিয়া রইল।

কিছুদিন আগেই, কার্দাশিয়ান এবং জেনার গ্রুপের আরেকটি ছবি অনলাইনে ছড়িয়ে পড়ে। ট্যুইটারে কিম নিজেও পোস্ট করেছিলেন এই ছবিটি। ছবিতে তাঁর সাথে তাঁর বোন কার্টেনি এবং খলওে কার্দাশিয়ানকে দেখা যায় কেন্ডাল এবং কাইলি জেনারের সাথে আমেরিকান ফ্যাশন হাউস কেলভিন ক্লেইনের জন্য ফটোশ্যুটে পোজ দিতে। কার্টেনি কার্দাশিয়ানের বাহুর পজিশন নিয়ে শুরু হয় ট্রোল, পরে আবার ফটোশপের অভিযোগও ওঠে এই মিমগুলির বিরুদ্ধে।.

তাহলে এতগুলির মধ্যে আপনার প্রিয় মিম কোনটা?

Click for more trending news


.