Read in English
This Article is From Jan 11, 2019

আসবাবপত্রের বাজারে আগুন, পুড়ে ছাই ১০০ টি বাড়ি

মধ্যরাতে দিল্লির কীর্তিনগর মার্কেটের (Fire at Kirti Nagar Furniture Market) একটি চারতলা বিল্ডিং-এ আগুন লাগে।দ্রুত সেই আগুন ছড়িয়ে পড়ে পাশের বস্তিতে।

Advertisement
অল ইন্ডিয়া

Highlights

  • মধ্যরাতে আগুন লাগে পশ্চিম দিল্লির কীর্তিনগরে
  • ক্ষতিগ্রস্ত ১০০ টি বাড়ি, বহু আসবাবপত্র নষ্ট
  • জখম ২ জন ব্যক্তি
নিউ দিল্লি :

মধ্যরাতে পশ্চিম দিল্লির (Kirti Nagar Furniture Market fire) একটি জনপ্রিয় আসবাবের বাজারে ভয়াবহ আগুন। রাতভর চেষ্টার পর শুক্রবার সকালে আগুন নিয়ন্ত্রণে আসে। হতাহতের কোনও খবর পাওয়া যায় নি। পাশের বস্তিতেও আগুন ছড়িয়ে পড়ায় শীতের রাতে বাইরে কাটাতে হয় সেখানকার বাসিন্দাদের। আসবাবের দোকানে আগুন লাগার ফলে বহু আসবাবপত্র নষ্ট হয়। লক্ষাধিক টাকার সম্পত্তি নষ্ট হয়। মধ্যরাতে চারতলা আসবাবের দোকানে আগুন লাগে। দ্রুত সেই আগুন ছড়িয়ে পড়ে পাশের বস্তিতে। প্রায় ১০০ টি বাড়ি আগুনের গ্রাসে চলে যায়।

সিকিমে আটক ১৫০ পর্যটককে উদ্ধার করল সেনাবাহিনী

শীতের রাতে বাইরে কাটাতে বাধ্য হন বস্তির বাসিন্দারা। দুজন ব্যক্তি আহত হয়েছেন। তবে কেউই বড় কোনও আঘাত পান নি বলে খবর।

Advertisement

মুণ্ডহীন দেহ উদ্ধার কিশোরীর, ধর্ষণের অভিযোগ পরিবারের, ক্ষোভে ফুঁসছে এলাকা

ঘটনাস্থলে প্রায় দমকলের ৩০ টি ইঞ্জিন গিয়ে রাতভর আগুন নেভানোর কাজ করে।সকালে নিয়ন্ত্রণে আসে।সংবাদসংস্থা এএনআইকে এক প্রতক্ষদর্শী জানিয়েছেন, “ঘটনাস্থলে পৌঁছাতে বেগ পেতে হয় দমকলকর্মীদের।ফলে আগুন দ্রুত আশপাশে দ্রুত ছড়িয়ে পড়ে। তবে উৎস্থলে পৌঁছে খুব দ্রুত আগুন নেভানর কাজ করেন দমকলকর্মীরা। তাঁদের সম্মিলিত প্রচেষ্টার কারণে আগুনের গ্রাস থেকে রক্ষা করা গেছে আরও অনেক বাড়ি”।

Advertisement

কী কারণে আগুন লাগল তা এখনও জানা যায় নি।

Advertisement