This Article is From Sep 27, 2019

পুজোয় বৃষ্টি হলেও অসুবিধা হবে না,মানুষকে সাধ্যমতো পরিষেবা দেওয়া হবে: পুলিশ কমিশনার

পুজোর সময় গোটা টিমের সঙ্গে তিনিও থাকবেন রাস্তায়। NDTV বাংলাকে এক্সক্লুসিভ সাক্ষাৎকারে বললেন কলকাতার পুলিশ কমিশনার অনুজ শর্মা (Anuj Sharma) বললেন, পুজোর (Durga Puja) সময় বৃষ্টি হলেও মানুষকে সাধ্যমতো পরিষেবা দেওয়ায়ই তাঁর এই মুহুর্তের লক্ষ্য। পুজোর সময়  গোটা টিমের সঙ্গে তিনিও থাকবেন রাস্তায়। যদিও এত বড় শহরের দায়িত্ব পালন করার ফাঁকে নিজে সেভাবে কবে পুজোতে পরিবারের সঙ্গে আনন্দ করেছেন মনে করতে পারলেন না নগরপাল।

Advertisement
Kolkata
kolkata:

পুজোর সময় গোটা টিমের সঙ্গে তিনিও থাকবেন রাস্তায়।

NDTV বাংলাকে এক্সক্লুসিভ সাক্ষাৎকারে বললেন কলকাতার পুলিশ কমিশনার অনুজ শর্মা বললেন, পুজোর সময় বৃষ্টি হলেও মানুষকে সাধ্যমতো পরিষেবা দেওয়ায়ই তাঁর এই মুহুর্তের লক্ষ্য। পুজোর সময়  গোটা টিমের সঙ্গে তিনিও থাকবেন রাস্তায়।

যদিও এত বড় শহরের দায়িত্ব পালন করার ফাঁকে নিজে সেভাবে কবে পুজোতে পরিবারের সঙ্গে আনন্দ করেছেন মনে করতে পারলেন না নগরপাল।

পরিবারও এখন অভ্যস্ত তাঁর এই ব্যস্ততায়। নিজেদের মতো করে আনন্দ করে তাঁরা।আদতে নবাবী শহর লখনৌয়ের বাসিন্দা হলেও তিনি আনন্দের শহরের মানুষকে সুরক্ষিত ও আনন্দে, রাখার দায়িত্ব সামলে আসছেন অনেক দিন ধরেই।

Advertisement

হট সিটে বসা টাফ, তবে মাথা ঠাণ্ডা রেখে কাজ করলে কঠিন কাজও সহজ হয়ে যায়। হট সিটে সৎ থাকাটা,ব্যক্তি বিশেষের উপর নির্ভর করে।যদি কেউ মনে করে যে সে সৎ থাকবে তাহলে সে সততাকেই বাছবে।এটা খুবই সহজ বিষয়। মনে করেন কলকাতার পুলিশ কমিশনার অনুজ শর্মা।

খোলামেলা একান্ত আলাপচারিতায়  NDTV বাংলাকে  জানালেন সি পি।

Advertisement

অন্য রাজ্যের থেকে এরাজ্যের মানুষ অনেক ভালো। ঠিক ভাবে বোঝালে বুঝতে পারে তারা।বলেন তিনি। তাই
বাংলা আর বাঙালিকে ভালেবেসে ফেলেছেন তিনি। যদিও প্রথমে কলকাতায় আসার পর একটু ভয়ই  ছিল নিরামিষাসী সি পির। মাছে ভাতে বাংলায় কি করে মানাবেন তিনি,বেশ চিন্তা ছিল তাঁর। তবে এখন বাঙালী খাবারের রীতিমত ভক্ত হয়ে গেছেন। ভালোবাসেন আলু ভাজা,আলু পোস্ত তবে ভুঁড়িভোজ একেবারেই না পসন্দ তাঁর। তাই তো একেবারে ফিট আ্যন্ড হ্যান্ডসাম অনুজ শর্মা।

শুনতে ভালোবাসেন পুরনো গান। হিন্দি গান তো শোনেনই, ভালোবাসেন হেমন্ত, মান্নার বাংলা গানও। কে বলবে যে তিনি অবাঙালী!

Advertisement

পুজোতে বা পরে ঘুরতে যাচ্ছেন জিজ্ঞাসা করায় বললেন সময় হয় না। তবে ইচ্ছে তো হয়ই। কলকাতা শহরের কি বদলাতে চান? NDTV বাংলাকে জানালেন শহরে যানবাহন বেশী,মানুষের তুলনায়। পুরনো শহর বদলানো কঠিন তবে তাঁর চেষ্টা থাকবে এরই মধ্যে ভালো পরিষেবা দেওয়ার।

পূর্ণ সাক্ষাৎকারটির  ভিডিও দেখুন NDTV বাংলার ভিডিও সেকশনে

Advertisement