This Article is From Jun 10, 2018

কলকাতা KFC রান্নাঘর এবার আপনিও ঘুরে দেখার সুযোগ পাবেন

শহরের 22টি শাখায় এবার থেকে আপনি সরাসরি তাদের অন্দরমহলে প্রবেশ করতে পারবেন, আর দেখতে পারবেন কিভাবে তাদের সুস্বাদু খাবার তৈরী করা হয়

Advertisement
অল ইন্ডিয়া (with inputs from PTI)

22টি শাখায় এবার থেকে আপনি সরাসরি তাদের অন্দরমহলে প্রবেশ করতে পারবেনc

কলকাতা: খাবার চাইলেন আর খাবার এলো আপনার দরবারে কিন্তু সেই খাবার কিভাবে রান্না হয় কখনো দেখেছেন? এবার সেই সুযোগই করে দিচ্ছে বিখ্যাত খাবার চেন KFC, সেটাও আমার আপনার প্রিয় শহর কলকাতায়। শহরের 22টি শাখায় এবার থেকে আপনি সরাসরি তাদের অন্দরমহলে প্রবেশ করতে পারবেন, আর দেখতে পারবেন কিভাবে তাদের সুস্বাদু খাবার তৈরী করা হয়।  KFC মার্কেটিং ম্যানেজার মোক্ষ চোপড়া এই পুরো ঘটনাটা দুনিয়ার সামনে তুলে ধরেছে।
প্রায় 34 ধরণের গুণগত মানের পরীক্ষা পাস করার পরই এই সংস্থার চিকেন আপনার টেবিলে এসে উপস্থিত হয়, আর সেই সব ধাপ এবার আপনারা সরাসরি চাক্ষুষ করার সুযোগ পাবে শহরবাসী। মোক্ষ চোপড়া জানিয়েছেন সাধারণ মানুষ এই রান্নাঘর ভ্রমণের পর আরো কাছ থেকে দেখতে পাবে কিভাবে হয় পুরো ব্যাপারটা।

আর এই খোলামেলা রান্নাঘরের কনস্পেট হলে ভোজন রসিক মানুষরা তার গন্ধ থেকে তার সব কিছু অনুভব করার সুযোগ পাবে। পূর্ব ভারতের হোটেল এবং রেস্টুরেন্ট অ্যাসোসিয়ানের প্রধান সুদীপ পোদ্দার এই গোটা পদক্ষেপকে স্বাগত জানিয়েছেন এবং বলেছেন সকল রেস্টুরেন্টদের এই ধরণের পরিকল্পনা নেওয়া উচিত। তিনি জানিয়েছেন এই নিয়ে আমি এর আগে বেশ কিছুবার এই প্রস্তাব অনেক রেস্টুরেন্টের কাছে রেখেছি। এর ফলে গ্রাহক আরো বেশি করে সেই খাবারের রেস্টুরেন্টের প্রতি আত্মবিশ্বাসী হয়ে উঠবে।

হাটারি থেকে আলোক পান্ডা এই গোটা বিষয়টি শুনে জানিয়েছে, "আমাদের কাছে কোনো গ্রাহক এসে যদি রান্নাঘর দেখতে চায় আমরা খুলে দেখিয়ে দিতে পারি। কারণ আমরাও খাবারের গুণগতমান নিয়ে যথেষ্ট উদ্দ্যোগী"।
অনেকে আবার এই ওপেন রান্নাঘরের পদক্ষেপকে সমর্থন করে নি। 
চাউম্যানের প্রধান দেবাদিত্য বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, "আমাদের গ্রাহকরা আমাদের বিশ্বাস করে এসেছে বহু দিন ধরে সেই জন্য তাদের আজ অবধি রান্নাঘরে প্রবেশ করার প্রয়োজন হয়নি আর হবেও না। আর কেউ যদি রান্নাঘরে প্রবেশ করতে চায় তাহলে আমরা সব সময় তৈরী। সেই জন্য আমাদের ওপেন রান্নাঘর তৈরী করার প্রয়োজন নেই।" 
Advertisement
Advertisement