This Article is From Oct 05, 2018

Durga Puja 2018: সুজয়দা-পুঁচকি দায়িত্ববান, বলছে কলকাতা পুলিশ

সুজয়দা-পুঁচকির জুটি শুধু মিষ্টি নয়, দায়িত্ববানও

Durga Puja 2018: সুজয়দা-পুঁচকি দায়িত্ববান, বলছে কলকাতা পুলিশ

সুজয়দার সঙ্গে পুঁচকি

kolkata:

"তুমিই বলো, না তুমি, না না তুমি..."

বাঙালির জিয়া এ গানে যতই নস্টাল হোক না কেন, এ বার পুজোয় কিন্তু উত্তম-সুচিত্রা জুটিকে গুনে গুনে গোল দেবে সুজয়দা আর  পুঁচকি। কারণ কলকাতা পুলিশ বলছে,  "সুজয়দা-পুঁচকির জুটি শুধু মিষ্টি নয়, দায়িত্ববানও"। ঠাকুর দেখতে বেরিয়েও মাথা তাঁদের ফাঁকা নয়, কেত মেরেও সঙ্গে রয়েছে হেলমেট। 

 

বাঙালি চিরকাল কুপোকাৎ বচ্ছরকার ওই চারটে দিনে। প্যাঁচপ্যাঁচে বর্ষায় মাল্টিপ্লেক্সের হলে ঢুকে সিনেমায় ঢ্যাং কুড়কুড় শুনলেও মনে  ওমনি শিউলি শিউলি গন্ধ। সবেমাত্র পুজোবার্ষিকী পাতে পড়তে না পড়তেই হাতেগরম পুজো ম্যাসকট সুজয়দা-পুঁচকির মিষ্টি জুটি।

একটি বিপণন সংস্থার হাত ধরে বাজারে আসা নয়া বিজ্ঞাপনের দুই চরিত্রই এই সুজয়দা আর পুঁচকি, আর তা পাতে থুড়ি ইউ টিউবে পড়তেই টপাস করে গিলে নিয়েছে কলকাতা পুলিশও। উদ্দেশ্য একটাই, আর যেন কারও বিপদ না হয়, সচেতন হোন, হেলমেট ব্যবহার করুন। 

 

 

শুধু পুলিশ কেন, সিনেমা হিট করার ফর্মুলা ওয়ানও কিন্তু আসলে পুজোই। পুজোর গা ঘেঁষে রিলিজ মানেই সপ্তমী, নবমী আর দশমী সকালের ইয়ং ক্রাউড পাক্কা। অষ্টমীটা অঞ্জলিতেই থাক। আর যদি বছরের মাঝে রিলিজ হয়, তা হলে স্ক্রিন প্লে-তে "বলো দুর্গা মা কি" দেখিয়ে দিলে হলেই অকাল বোধন। ঢাকের তালে দুলবে না এমন কোমর বাঙালি ঘরে দূরবিন হাতে খুঁজলেও পাওয়া বিস্তর ঝক্কির। 

আপাতত শেষ ব্রেক আপের রেশটুকু মুছে ফেলুন। হাতে আর দিন পনেরো, আর পুজোয় ফিল্ম রিলিজ বাকি এক সমুদ্দুর।  নিজের পুঁচকিকে বাইকের ব্যাকসিটে বসিয়ে ডেস্টিনেশন সোজা সাউথ সিটি-হপিং। আর হ্যাঁ অপটু তাঁতের শাড়ি হোক বা নতুন পাঞ্জাবি আর ল্যাজেগোবরে ধুতি, এ বার পুজোয় হেলমেটটাই কিন্তু আসল স্টাইল স্টেটমেন্ট।

Click for more trending news


.