This Article is From Jun 04, 2018

ইউনিয়নের কাজ নিয়ে প্রশ্ন তোলায় জামাকাপড় খুলিয়ে মারধোর করা হল কলকাতার এক ছাত্রকে

ছাত্র ইউনিয়নের তহবিলের অপব্যবহার নিয়ে প্রশ্ন তোলায় কলেজের ক্যাম্পাসে সেই প্রশ্নকর্তাকে জামাকাপড় খুলিয়ে মারধোরের অভিযোগ উঠল। অভিযোগের তীর তৃণমূল কংগ্রেসের ছাত্র ইউনিয়নের দিকে

ইউনিয়নের কাজ নিয়ে প্রশ্ন তোলায় জামাকাপড় খুলিয়ে মারধোর করা হল কলকাতার এক ছাত্রকে

ঘটনাটি ঘটেছে কলকাতার সেন্ট পলস ক্যাথিড্রাল কলেজে।

কলকাতা: ছাত্র ইউনিয়নের তহবিলের অপব্যবহার নিয়ে প্রশ্ন তোলায় কলকাতার এক বিখ্যাত কলেজের ক্যাম্পাসে সেই প্রশ্নকর্তাকে জামাকাপড় খুলিয়ে মারধোরের অভিযোগ উঠল।অভিযোগের তীর তৃণমূল কংগ্রেসের ছাত্র ইউনিয়নের দিকে। যিনি প্রশ্ন করেছিলেন, তিনিও ঘটনাচক্রে ওই দলের ছাত্র ইউনিয়নেরই সদস্য।

ঘটনাটির ভিডিও ক্লিপটি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটিতে দেখা যাচ্ছে, সংশ্লিষ্ট ছাত্র ক্ষমা চাইছেন। কয়েকজন মিলে তাঁর জামা খুলে দেওয়ার চেষ্টা করছেন জোর করে। হাতজোর করে ক্ষমা চেয়েও কোনও লাভ হচ্ছে না। ঘটনাটি ঘটেছে কলকাতার সেন্ট পলস ক্যাথিড্রাল কলেজে।

কলেজের প্রথম বর্ষের ওই ছাত্র, যিনি ঘটনাচক্রে, তৃণমূল ছাত্র পরিষদ পরিচালিত ছাত্র ইউনিয়নের সদস্যও, তাঁকে প্রবল মারধোর করেন নিজের দলের অন্য সদস্যরাই। কলেজের আসন্ন ফেস্টে খরচের বিষয় নিয়ে প্রশ্ন তোলাতেই এই অপ্রীতিকর ঘটনার সম্মুখীন হতে হয় তাঁকে।

রাজ্যের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় আজ বলেছেন এই ঘটনায় জড়িতদের বিরূদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। “কলেজ তদন্ত করে দেখার পর যদি এই ঘটনাটি সত্য বলে প্রমাণিত হয় তাহলে সরকারের পক্ষ থেকে বিন্দুমাত্র সহনশীলতা দেখানো হবে না”। বলেন পার্থ।

তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি জয়া দত্ত বলেছেন কোনও ব্যবস্থা নেওয়ার আগে কলেজ কর্তৃপক্ষ এবং দলের সদস্যদের সঙ্গে তিনি কথা বলবেন।
 
.