This Article is From Aug 17, 2019

কলকাতায় জাগুয়ার ও মার্সিডিজের সংঘর্ষ, নিহত দুই বাংলাদেশী

রাতে একটি মার্সিডিজ বেঞ্জের সঙ্গে জাগুয়ার গাড়ির সংঘর্ষ ঘটে। এতে দুজন বাংলাদেশী নাগরিককে ধাক্কা মারে জাগুয়ার গাড়িটি। তাতেই নিহত হন ওই দু'জন।

কলকাতায় জাগুয়ার ও মার্সিডিজের সংঘর্ষ, নিহত দুই বাংলাদেশী

রাতে একটি মার্সিডিজ বেঞ্জের সঙ্গে জাগুয়ার গাড়ির সংঘর্ষ ঘটে।

কলকাতা:

বেপরোয়া গতি। যার জেরে রাতের শহরে ফের দুর্ঘটনা (accident)। নিহত দুই বাংলাদেশি (Bangladeshi)। শুক্রবার রাতপ্রায় ২টো হবে। বৃষ্টি পড়ছিল অঝোরে। বৃষ্টি থেকে বাঁচতে রাস্তার ধারের পুলিশ কিয়স্কের ছাউনির নিচে দাঁড়িয়ে ছিলেন তিন বাংলাদেশি নাগরিক (Bangladeshi nationals)। সেই সময় একটি মার্সিডিজ বেঞ্জের (Mercedes Benz sedan) সঙ্গে জাগুয়ার (Jaguar) গাড়ির সংঘর্ষ ঘটে। এতে দুজন বাংলাদেশী নাগরিককে ধাক্কা মারে জাগুয়ার গাড়িটি। lতাতেই নিহত হন ওই দু'জন। পুলিশের কাছে দাবি করেছেন ঘটনার সময়কার সাক্ষী ওই তৃতীয় বাংলাদেশি নাগরিক। গ্রেফতারকরা হয়েছে জাগুয়ারের চালককে। ২২ বছরের আরসালান পারভেজ (Arsalan Parvez) কলকাতার প্রতিষ্ঠিত পরিবারের সন্তান বলে জানা গিয়েছে। পুলিশসূত্রে খবর, দুর্ঘটনার পর সে পালিয়ে গিয়েছিল।

শুক্রবাররাতের এই দুর্ঘটনায় মৃতরা হলেন বছর ৩৫-এর কাজী মহঃ মণিরুল আলম ও তানিয়া (২৮)(Kazi MD Mainul Alam and Tania)। এরা দু'জনেই বাংলাদেশের নাগরিক। চিকিৎসার (medical treatment) জন্য কলকাতায় এসেছিলেন বলে জানা গিয়েছে। রাতের খাবার খেয়ে তারা হোটেলে ফিরতে গাড়ি ধরার জন্য অপেক্ষা করছিলেন পুলিশ কিয়স্কের ছাউনিতে।

সেই সমযই ঘটে যায় দুর্ঘটনা (accident)। পরে তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করা হয়। দুর্ঘটনায় জখম মার্সিডিজের চালক ও যাত্রীরা।

ধৃত আরসালান পারভেজ (Arsalan Parvez) প্রখ্যাত ‘আরসালান' রেস্তোরাঁ গোষ্ঠী (restaurant chain - Arsalan) পরিবারের সদস্য।

.