This Article is From Aug 17, 2019

প্রধানমন্ত্রী মোদির সঙ্গে ধর্ষণে অভিযুক্ত কুলদীপ সেঙ্গারের ছবি দেখে বিরক্ত প্রিয়াঙ্কা গান্ধি

"কুলদীপ সেঙ্গারের ছবি দেখা যাচ্ছে বিজেপির বড় নেতাদের সঙ্গে রয়েছে। এ বিষয়ে তাঁরা কী মন্তব্য করবেন?", কটাক্ষ প্রশ্ন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধি

প্রধানমন্ত্রী মোদির সঙ্গে ধর্ষণে অভিযুক্ত কুলদীপ সেঙ্গারের ছবি দেখে বিরক্ত প্রিয়াঙ্কা গান্ধি

ওই পোস্টারে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকেও দেখা যাচ্ছে।

নয়া দিল্লি:

শনিবার কংগ্রেস নেতা প্রিয়াঙ্কা গান্ধি বঢ়রা (Priyanka Gandhi) উত্তরপ্রদেশের উন্নাওতে স্বাধীনতা দিবসে প্রকাশিত একটি স্থানীয় ভাষার দৈনিক কাগজের একটি পূর্ণ পৃষ্ঠার বিজ্ঞাপন দেখিয়ে বিজেপিকে কটাক্ষ করলেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে উন্নাও ধর্ষণকাণ্ডের (Unnao) অভিযোগে অভিযুক্ত প্রাক্তন বিজেপি নেতা কুলদীপ সেঙ্গারের (Kuldeep Sengar) ছবি দেখিয়ে বিজেপিকে কটাক্ষ করেন তিনি। সেঙ্গারের সঙ্গে প্রধানমন্ত্রীর ওই ছবি প্রকাশ হওয়া প্রসঙ্গে এবার কী বলবেন বিজেপি নেতারা, টুইট করে প্রশ্ন করেন সনিয়া কন্যা। "সিবিআই ওই নেতার বিরুদ্ধে রিপোর্ট জমা দিয়েছে। সুপ্রিম কোর্টও তিরস্কার করেছে কিন্তু বিজেপি লোকেরা এখনও ধর্ষণের অভিযোগে অভিযুক্ত কুলদীপ সিং সেঙ্গারকে অন্তরে ধারণ করছেন। তাঁর ছবি বিজেপির বড় নেতাদের সঙ্গে এখনও দেখা যাচ্ছে। এ বিষয়ে কি মন্তব্য তাঁরা?" এনাফ ইজ এনাফ প্রতিক্রিয়া দিয়ে টুইট করেন প্রিয়াঙ্কা গান্ধি।

উন্নাওয়ের নির্যাতিতার বাবাকে খুনে অভিযুক্ত বিজেপির কুলদীপ সেঙ্গারের বিরুদ্ধে চার্জ গঠন

ওই পোস্টারে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকেও দেখা যাচ্ছে।

বিতর্কিত পোস্টারটি নিয়ে জবাব দিয়েছেন উঙ্গু নগর পঞ্চায়েতের পুরপ্রধান অনুজ কুমার দীক্ষিত।  "তিনি আমাদের এলাকার বিধায়ক। এ কারণেই তাঁর ছবি সেখানে রয়েছে। যতক্ষণ পর্যন্ত তিনি আমাদের বিধায়ক রয়েছেন ততক্ষণ পর্যন্ত তাঁর ছবি দেওয়া যায়," সংবাদসংস্থা এএনআইকে বলেন পুরপ্রধান।

যদিও বিজেপির মুখপাত্র শালভমণি ত্রিপাঠি ওই পোস্টারের সঙ্গে দলের যোগসূত্র অস্বীকার করেছেন।

তিনি পিটিআইকে বলেন, "সেঙ্গারের ছবি দেওয়া কারও ব্যক্তিগত পছন্দ হতে পারে। তবে দল বা রাজ্য সরকারের সঙ্গে এর কোনও যোগসূত্র নেই।" সেঙ্গার প্রতি আমাদের কোনও সহানুভূতি নেই।" এর আগে বিজেপির তরফ থেকে বিতর্কিত কুলদীপ সেঙ্গারকে দল থেকে বহিষ্কার করা হয়।

ধর্ষণে অভিযু্ক্ত বিজেপি বিধায়ককে বহিষ্কার করা হয়েছে, জানাল বিজেপি

গত সপ্তাহে দিল্লির একটি আদালত চারবারের বিধায়ক কুলদীপ সেঙ্গারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে চার্জ গঠন করে, একটি হত্যা মামলাতেও নাম জড়ায় তাঁর।

কুলদীপ সেঙ্গার বিরুদ্ধে অভিযোগ করা হয়েছিল যে গত মাসে উন্নাও ধর্ষণকাণ্ডের নিগৃহীতার গাড়ির সঙ্গে একটি কালো নম্বর প্লেটের ট্রাকের যে মুখোমুখি সংঘর্ষ ঘটেছিল, সেই ভয়াবহ দুর্ঘটনার নেপথ্যেও হাত রয়েছে তাঁর। দুর্ঘটনায় বেঁচে যাওয়া নিগৃহীতা এবং তাঁর আইনজীবী  হাসপাতালে জীবন-মরণ লড়াই চালাচ্ছেন।

.