Read in English
This Article is From Oct 30, 2018

জানেন কি লালু প্রসাদের পরিবারেই রয়েছেন একালের কৃষ্ণ! দেখুন ভিডিও

রাষ্ট্রীয় জনতা দলের প্রধান লালু যাদবের জ্যেষ্ঠ পুত্র তেজ প্রতাপ যাদব, ইনস্টাগ্রামে একটি ভিডিও ভাগ করেছেন যেখানে তাঁকে কৃষ্ণ সেজে বাঁশি বাজাতে দেখা যাচ্ছে

Advertisement
অল ইন্ডিয়া

ইন্সটাগ্রামে তেজ প্রতাপের ভিডিওর একটি দৃশ্য

নিউ দিল্লি :

গরুদের সাথে লালু প্রসাদের সম্পর্ক ঘরোয়া। সর্বজনবিদিত এ ঘটনা বারেবারেই নানা ছবিতে প্রকাশ পায়। এবার লালু যাদবের সঙ্গে গরুর পাশাপাশি রাখাল বালক (পড়ুন যুবক) শ্রীকৃষ্ণের পারিবারিক সম্পর্কও প্রকাশ্যে এল! ঘটনা আর কিছুই না, লালু যাদবের বড় ছেলে কৃষ্ণ সেজে বাঁশি নিয়ে মানুষের মন জয় করতে উঠে পড়েছেন। রাষ্ট্রীয় জনতা দলের প্রধান লালু যাদবের জ্যেষ্ঠ পুত্র তেজ প্রতাপ যাদব, ইনস্টাগ্রামে একটি ভিডিও ভাগ করেছেন যেখানে তাঁকে কৃষ্ণ সেজে বাঁশি বাজাতে দেখা যাচ্ছে। ঠোঁটে বাঁশি এবং মাথায় ময়ূর পালক লাগিয়ে গরুদের সঙ্গীত শোনাচ্ছেন তেজ প্রতাপ।

"যেহেতু কৃষ্ণের ঐশ্বরিক বাঁশি যেকোনো সময়ে ডাক দিতে পারে... কৃষ্ণের প্রিয় গরুরা তাদের কান খাড়া করে শান্ত হয়ে দাঁড়িয়ে রয়েছে ... ভগবান কৃষ্ণের জীবন মানুষকে তার মনোভাব পরিবর্তন করতে অনুপ্রেরণা দেয়..." ভিডিওর ক্যাপশনে লিখেছেন 29 বছরের তেজ প্রতাপ যাদব।

এখনও পর্যন্ত ভিডিওটি 2,500 বারেরও বেশি দেখা হয়েছে এবং শয়ে শয়ে মন্তব্যও জমা পড়েছে তাতে।

প্রাক্তন মন্ত্রী এবং সম্ভাবনাময় অভিনেতা তেজ প্রতাপ ইন্সটগ্রামেও একটি ছবি শেয়ার করেছেন। এই ছবিতেও তাঁকে বাঁশি হাতে দেখা গিয়েছে। প্রায় পাঁচ হাজার 'লাইক' পেয়েছে এই ছবিটি।

এই বছরের জুলাই মাসে, বিহারের প্রাক্তন মন্ত্রীকে পটনায় একটি মন্দিরে শিবের পোশাকে দেখা গিয়েছিল।

বয়সে ছোট হয়েও রাজনৈতিকভাবে বেশি বিচক্ষণ ভাই তেজশ্বী যাদবের প্রতিপত্তি নিয়ে মাঝে মাঝেই বিড়ম্বনায় পড়েন ছোট ভাই তেজ প্রতাপ। অতীতেও বিভিন্ন পোশাক পরে নিজের ছবি পোস্ট করেছেন তেজ প্রতাপ। এপ্রিল মাসে একটি বলিউড-স্টাইল ইভেন্টে এক আরজেডি নেতার কন্যা ঐশ্বর্য রায়কে বিয়ে করার সময় পোস্টারে নানান "অবতারে" দেখা যায় তেজ প্রতাপকে।

Advertisement
Advertisement