Read in English
This Article is From May 13, 2018

লালু যাদবের পুত্র তেজ প্রতাপ যাদবের বিয়েতে আশীর্বাদ করতে এলেন নীতিশ কুমার

বিবাহে তেজ প্রতাপ পরেছিলেন একটি গোলাপি শেরওয়ানি আর পাত্রী পরেছিলেন একটি উজ্জ্বল লাল পোশাক।

Advertisement
বিহার
পাটনা: পাটনায় একটি রাজকীয় অনুষ্ঠানে লালু যাদবের জ্যেষ্ঠ পুত্র তেজ প্রতাপ এর সাথে রাষ্ট্রীয় জনতাদলের এক সদস্যের কন্যা, ঐশ্বর্য রায়ের বিবাহ সুসম্পন্ন হল। সেখানে উপস্থিত ছিলেন হাজারেরও বেশি গণ্যমান্য ব্যাক্তিরা। বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমারও উপস্থিত হয়েছিলেন রাজনৈতিক দ্বন্দ্বকে দূরে সরিয়ে।

যখন নীতিশ কুমার পাটনার ভেটেরিনারি কলেজে প্রাঙ্গনে উপস্থিত হন, তাকে জোরে উল্লাস এর মাধ্যমে অভ্যর্থনা জানানো হয়। আরজেডি-র গণ্যমান্য ব্যক্তিরা প্রবেশ দ্বারের সামনে উপস্থিত থেকে তাকে স্বাগত জানান।
নীতিশ কুমার লালু যাদবের সঙ্গে কথা বলেন ও কুশল সংবাদ নেন, যিনি এই বিবাহের কারণে কারাগার থেকে কিছু সময়ের জন্য মুক্তি পেয়েছেন। পরে তিনি রাবড়ি দেবী এবং রাষ্ট্রীয় জনতাদলের অন্য নেতাদের সঙ্গে মঞ্চে উপবেশন করেন।
লালু যাদব এর কনিষ্ট পুত্র, প্রাক্তন ডেপুটি চিফ মিনিস্টার তেজস্বী যাদব, কন্যা মিশা ভারতীও তাকে অভিবাদন জানান।

অন্য গণ্যমান্য ব্যক্তিত্বদের মধ্যে ছিলেন বিহারের গভর্নর সত্য পাল মল্লিক, ইউনিয়ন মন্ত্রী রাম বিলাস পাসওয়ান এবং বিখ্যাত সোস্যালিস্ট নেতা শরদ যাদব।

Advertisement
বিয়েতে অনুপস্থিত ছিলেন বিহার এর ডেপুটি চিফ মিনিস্টার সুশীল কুমার মোদি যিনি সক্রিয় ভাবে লালু যাদব, তার ছেলে তেজ প্রতাপ ও তেজস্বীনি এবং মেয়ে মিশা ভারতীর বিরুদ্ধে তদন্তের ব্যাপারে কেন্দ্রের হস্তক্ষেপের দাবি করেন। জানা যায় যে তিনি দেশের বাইরে ছিলেন।

সুশীল কুমারের পুত্রের বিবাহে কিন্তু লালু যাদব উপস্থিত থেকে নব দম্পতিকে আশীর্বাদ করেছিলেন।

Advertisement
বিবাহে তেজ প্রতাপ পরেছিলেন একটি গোলাপি শেরওয়ানি আর পাত্রী পরেছিলেন একটি উজ্জ্বল লাল পোশাক। ভোজনের আয়োজন বেশ রাজকীয় ছিল এবং নানা ধরণের নিরামিষ খাবারের ব্যবস্থা ছিল।
নয় ভাইবোনের মধ্যে সর্বজ্যেষ্ঠ তেজ প্রতাপ অতীতে স্বাস্থ্যমন্ত্রী ছিলেন, যতদিন না নীতিশ কুমার রাষ্ট্রীয় জনতাদল ছেড়ে বিজেপির সাথে যোগ দেন।


 
Advertisement