This Article is From Jan 16, 2019

মায়ের কোল থেকে শিশুকে ছিনিয়ে নিয়ে গেল চিতাবাঘ

ফের চিতাবাঘের আক্রমণের ঘটনা ঘটল উত্তরবঙ্গে। এবারের ঘটনাস্থল আলিপুরদুয়ার। চা বাগানের একটি বাড়িতে ঢুকে মায়ের কোল থেকে তিন বছর বয়সী সন্তানকে ছিনিয়ে নিয়ে গেল চিতাবাঘটি।

Advertisement
Kolkata

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার রাতে চা বাগানের শ্রমিক লাইনের একটি ঘরে ঢুকে প্রণিতা নামের ওই শিশুটিকে তার মায়ের কোল থেকে ছিনিয়ে নিয়ে যায় চিতাবাঘটি।

আলিপুরদুয়ার:

ফের চিতাবাঘের আক্রমণের ঘটনা ঘটল উত্তরবঙ্গে। এবারের ঘটনাস্থল আলিপুরদুয়ার। চা বাগানের একটি বাড়িতে ঢুকে মায়ের কোল থেকে তিন বছর বয়সী সন্তানকে ছিনিয়ে নিয়ে গেল চিতাবাঘটি। বুধবার সকালে মাদারিহাট অঞ্চলের গারগন্দা চা বাগান থেকে ওই শিশুর দেহের অংশবিশেষ উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার রাতে চা বাগানের শ্রমিক লাইনের একটি ঘরে ঢুকে প্রণিতা নামের ওই শিশুটিকে তার মায়ের কোল থেকে ছিনিয়ে নিয়ে যায় চিতাবাঘটি। তার মা পূজা ওরাঁও অনেক লড়াই করেও চিতাবাঘের মুখ থেকে নিজের সন্তানকে বাঁচাতে পারেননি।

স্কুলবাসের সঙ্গে সংঘর্ষ অন্য একটি বাসের সংঘর্ষ কাঁকুড়গাছিতে, আহত ৫

Advertisement

হাউমাউ করে কাঁদতে কাঁদতে কেবলই বলে চলেছিলেন তিনি, "আমি আমার সবটা দিয়ে আমার মেয়েটাকে বাঁচানোর চেষ্টা করেছিলাম। কিন্তু, বাঘটা এতটাই বড় ছিল যে, আমি পারলাম না। আমার মেয়েটাকে বাঁচাতে পারলাম না... "

 ওই ঘটনার পরেই শিশুটির খোঁজে তল্লাশি চালাতে আরম্ভ করেন চা বাগানের শ্রমিকরা। কিন্তু তাকে খুঁজে পাওয়া যায়নি। পরে, সকালবেলায় চা বাগানে তার দেহের অংশবিশেষ পড়ে থাকতে দেখা যায়।

Advertisement
Advertisement