हिंदी में पढ़ें
This Article is From Sep 17, 2018

কুকুরের চিৎকারে লেজ গুটিয়ে পালাল চিতা, দেখুন মজার ভিডিও

এই ভিডিওটি দেখুন। চিতাবাঘের মুখে পড়েও কীভাবে নিজের প্রাণ বাঁচিয়েছে একটি কুকুর। কোনও রকম মারামারিতে না গিয়ে স্রেফ নিজের বুদ্ধি দিয়েই প্রাণ বাঁচিয়েছে ওই কুকুরটি।

Advertisement
অফবিট Posted by

চিতাবাঘের সঙ্গে চিৎকারেই জয়ী কুকুর

জয়পুর, রাজস্থান :

চিতাবাঘ বেশ বিপজ্জনক বলেই সবাই জানেন। ঘন বনের মধ্যে চিতার আক্রমণ যে কী সাংঘাতিক হতে পারে অনুমান করতে পারছেন অনেকেই। দ্রুতগতির এই প্রাণিটিকেই যদি কখনও দেখেন লেজ গুটিয়ে পালাতে? তাও আবার কুকুরের তাড়া খেয়ে? বিশ্বাস হচ্ছে না তো? তাহলে এই ভিডিওটি দেখুন। চিতাবাঘের মুখে পড়েও কীভাবে নিজের প্রাণ বাঁচিয়েছে একটি কুকুর। কোনও রকম মারামারিতে না গিয়ে স্রেফ নিজের বুদ্ধি দিয়েই প্রাণ বাঁচিয়েছে ওই কুকুরটি। ভিডিওটি ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে উঠেছে। লেজ গুটিয়ে চিতাবাঘকে পালাতে দেখে হাসি পাবেই আপনার।

রাজস্থানের ঝালনা সাফারি পার্কের (Jhalana Safari Park) একটি ঘটনারই ভিডিও এটি। ভিডিওতে দেখা যাচ্ছে যে, মাঝরাস্তায় শুয়ে আছে একটি কুকুর। হঠাৎই জঙ্গল থেকে লাফ দিয়ে তার সামনে এসে পড়ে একটি ক্ষুধার্ত চিতাবাঘ। এই দেখেই দাঁড়িয়ে ভয়ঙ্কর চিৎকার শুরু করে কুকুরটি। হতভম্ভ হয়ে যায় চিতাটি। চিৎকার করতেই থাকে কুকুরটি। কিছুক্ষণ পরে জঙ্গলে পালায় চিতা। খানিকক্ষণ উঁকি মেরে পরিস্থিতি বোঝারও চেষ্টা করে। কিন্তু তখনও চিৎকার করতেই থাকে কুকুরটি। শেষমেশ পালায় ওই চিতাবাঘ।

এই ভিডিওটি এক পর্যটক রেকর্ড করেছেন। ‘ওয়াইল্ডারনেস অফ ইন্ডিয়া’ (Wilderness of India) গ্রুপ এই ভিডিওটি YouTube এ আপলোড করেছে। এখনও পর্যন্ত এই ভিডিওটি 21 লক্ষ মানুষ দেখেছেন। এই ভিডিওটি প্রায় 3 মিনিট দৈর্ঘ্যের। সোশ্যাল মিডিয়ায় বেশ শেয়ার হচ্ছে এই ভাইরাল ভিডিওটি।

 
দেখুন VIDEO:

  .  
 

Advertisement
Advertisement