This Article is From Mar 28, 2019

বিয়ারের দাম ১০ টাকা বেশি চাওয়ার জন্য বিক্রেতাকে গুলি করে মারল দুই ক্রেতা

প্রথমে বচসা লাগার কয়েকমুহূর্তের মধ্যেই তা হাতাহাতির পর্যায়ে পৌঁছে যায়। সেই সময়ই ওই দুই অভিযুক্ত পকেট থেকে বন্দুক বের করে পরপর চারটি গুলি চালায় কুলদীপকে লক্ষ করে।

বিয়ারের দাম ১০ টাকা বেশি চাওয়ার জন্য বিক্রেতাকে গুলি করে মারল দুই ক্রেতা

বিয়ারের যা দাম, তার থেকে ১০ টাকা বেশি দাম চাওয়া হয়েছিল ওই দোকানে। (ছবি প্রতীকী)

নয়ডা:

বিয়ারের দামে ১০ টাকা তারতম্য ছিল। সেই ‘অপরাধ'-এ দোকানের বিক্রেতাকে গুলি করে মারার অভিযোগ উঠল গ্রেটার নয়ডার দুই ব্যক্তির বিরুদ্ধে। বৃহস্পতিবার এই কথা জানায় পুলিশ। ঘটনাটি ঘটে বুধবার রাত সাড়ে ন'টা নাগাদ। কাসনা থানার অধীনে গ্রেটার নয়ডার আইচার এলাকার একটি মদের দোকানে বিয়ার কিনতে আসে দুই ব্যক্তি। অভিযোগ, ওই দুই ক্রেতা সুরেন্দ্র এবং রাজুর সঙ্গে মদবিক্রেতা ২৫ বছর বয়সী কুলদীপ নাগরের ঝামেলা লেগে যায়। সুরেন্দ্র এবং রাজুর দাবি ছিল, বিয়ারের যা দাম, তার থেকে ১০ টাকা বেশি দাম নেওয়া হচ্ছে ওই দোকানে। তা কোনওভাবেই মানতে রাজি হয় না কুলদীপ।

পুলিশ জানায়, প্রথমে বচসা লাগার কয়েকমুহূর্তের মধ্যেই তা হাতাহাতির পর্যায়ে পৌঁছে যায়। সেই সময়ই ওই দুই অভিযুক্ত পকেট থেকে বন্দুক বের করে পরপর চারটি গুলি চালায় কুলদীপকে লক্ষ করে। ঘটনাস্থলেই মারা যায় সে।

উত্তরপ্রদেশের বিরোধী জোটকে 'মদ'-এর সঙ্গে তুলনা করলেন নরেন্দ্র মোদী

প্রসঙ্গত, গ্রেটার নয়ডা এবং গাজিয়াবাদের অনেক মদের দোকানের বিরুদ্ধেই অভিযোগ যে, তারা কোনও কারণ না দেখিয়েই হামেশাই বোতলে লেখা দামের থেকে ১০ টাকা বেশি দাম চায়।

কুলদীপ নাগরের দেহটিকে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। অভিযুক্তদের এখনও ধরা যায়নি বলে জানিয়েছে পুলিশ। তাদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির যথাযথ ধারায় যথাক্রমে খুন এবং খুনের চেষ্টার অভিযোগ দায়ের করা হয়েছে।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.