This Article is From May 11, 2019

অমিতের দাবি ২৩-এর বেশি, রাজনাথ বলছেন ৪২ আসনেই গেরুয়া পতাকা উড়বে এবার

সম্প্রতি একটি নির্বাচনী সমাবেশে বক্তব্য রাখেন বিজেপির প্রধান অমিত শাহ। তিনি বলেন, “বিজেপি পশ্চিমবঙ্গে ২৩ টির বেশি লোকসভা আসনে জয়লাভ করবে।”

Advertisement
অল ইন্ডিয়া
কলকাতা :

গৈরিক তরঙ্গে এবার ভেসে যাবে পশ্চিমবাংলা! বিজেপি এই রাজ্যের ৪২ টি লোকসভা আসনেই জয়লাভ করবে বলে শুক্রবার দাবি জানিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তাঁর দল তৃণমূল কংগ্রেসকে আক্রমণ করেন রাজনাথ সিং, রাজ্যের মুখ্যমন্ত্রী যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ফোনও ধরছেন না এই বিষয়েও খোঁটা দেন তিনি! 

ভারতী ঘোষের গাড়ি থেকে মধ্যরাতে উদ্ধার নগদ টাকা

পূর্ব মেদিনীপুর জেলার কাঁথিতে একটি জনসভায় বক্তব্য তাখতে গিয়ে বিজেপির এই বরিষ্ঠ নেতা বলেন, “বিজেপির এই ঢেউয়ের কারণে দিদি (মমতা বন্দ্যোপাধ্যায়) এতটাই চিন্তিত যে তিনি প্রধানমন্ত্রীর ফোনও ধরছেন না। রাজনাথ সিং আরও বলেন, “পুরো দেশ বুঝতে পারছে এই গেরুয়া তরঙ্গ সারা বাংলায় ছড়িয়ে পড়ছে, এবং এবার পশ্চিমবঙ্গে জিতছে ভারতীয় জনতা পার্টি। রাজ্যের প্রতিটি লোকসভা আসনে বিজেপির পতাকা উড়বে এবার।” আগামীকাল, ১২ মে লোকসভা নির্বাচন রয়েছে কাঁথিতে, লোকসভা নির্বাচনের ষষ্ঠ পর্যায়ের ভোট কাল। 

Advertisement

মহাজোট নিয়ে খড়গপুরে রুদ্ধদ্বার বৈঠক মমতা-চন্দ্রবাবুর

সম্প্রতি একটি নির্বাচনী সমাবেশে বক্তব্য রাখেন বিজেপির প্রধান অমিত শাহ। তিনি বলেন, “বিজেপি পশ্চিমবঙ্গে ২৩ টির বেশি লোকসভা আসনে জয়লাভ করবে।” রাজনাথ সিংয়ের আরও অভিযোগ, মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যের মুখ্যমন্ত্রী হওয়ার আগে যা যা প্রতিশ্রুতি তিনি দিয়েছিলেন তা রাখতে ব্যর্থ হয়েছেন। রাজনাথের কথায়, “মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যে ‘মা মাটি ও মানুষের' নিরাপত্তা নিশ্চিত করার প্রতিশ্রুতি দিয়েছিলেন। কিন্তু আমি তো দেখতে পাচ্ছি, এই তিনটের একটাও এই রাজ্যে নিরাপদ নয়।”

Advertisement
Advertisement