Read in English
This Article is From Mar 31, 2019

অন্ধ্রপ্রদেশে নাইডুর হয়ে প্রচার করবেন মমতা বন্দ্যোপাধ্যায়, জুড়বেন কেজরিওয়ালও

বিশাখাপত্তনমের জনসভায় চন্দ্রবাবুর সঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ছাড়াও দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালও যোগ দেবেন!

Advertisement
অল ইন্ডিয়া

মতা বন্দ্যোপাধ্যায় অন্ধ্রপ্রদেশের কয়েকটি আসনে চন্দ্রবাবু নাইডুর জন্য প্রচার চালাবেন বলেও আশা করা হচ্ছে

নিউ দিল্লি :

চন্দ্রবাবু নাইডুর তেলুগু দেশম পার্টির (Chandrababu Naidu's Telugu Desam Party) প্রচারের জন্য পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (West Bengal Chief Minister) আজ অন্ধ্রপ্রদেশ সফর করবেন। বিশাখাপত্তনমের জনসভায় চন্দ্রবাবুর সঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ছাড়াও দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালও যোগ দেবেন! মমতা বন্দ্যোপাধ্যায় ও অরবিন্দ কেজরিওয়াল দু'জনের সঙ্গেই চন্দ্রবাবু নাইডুর সম্পর্ক বেশ ভালো। আম আদমি পার্টির প্রধান অরবিন্দ কেজরিওয়াল (Aam Aadmi Party head Arvind Kejriwal) ইতিমধ্যেই ২৮ মার্চ টিডিপি নেতাদের হয়ে প্রচার করেছেন। 

‘খবরদার....' বিধিভঙ্গ করেও ম্যাজিস্ট্রেটকেই হুমকি মন্ত্রী অশ্বিনীকুমারের

বিজয়ওয়াড়ার একটি সমাবেশে অরবিন্দ কেজরিওয়াল বলেন, “কেবল চন্দ্রবাবুর মতো একজন স্বপ্নদর্শী ও গতিশীল নেতাই আধুনিক অন্ধ্রপ্রদেশ গড়ে তুলতে পারেন। গত পাঁচ বছরে তিনি আধুনিক ও উন্নত অন্ধ্রপ্রদেশের ভিত্তি স্থাপন করেছেন এবং এই কাজকে এগিয়ে নিতে হবে।” সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, মমতা বন্দ্যোপাধ্যায় অন্ধ্রপ্রদেশের কয়েকটি আসনে চন্দ্রবাবু নাইডুর জন্য প্রচার চালাবেন বলেও আশা করা হচ্ছে।

Advertisement

 বাংলায় ভেঙেছে জোট, ‘কেরলে রাহুলকে হারাতে বদ্ধপরিকর বাম', জানালেন কারাত

কলকাতার ব্রিগেড ময়দানে (Brigade parade grounds) পশ্চিমবাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে ১৯ জানুয়ারি আয়োজিত বিশাল বিরোধীদলীয় সমাবেশে অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রীও (Andhra Pradesh chief minister) অংশ নেন। এক মাস পরেই, যখন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তৎকালীন পুলিশ কমিশনার রাজীব কুমারকে সিবিআইয়ের প্রশ্ন করার বিরোধিতা করে ধর্মতলায় ধরনায় বসেন তখন তাঁকে সমর্থন জানাতে পৌঁছে যান চন্দ্রবাবু নাইডু।

Advertisement

 ‘বেগুসরাইতে ‘গদ্দার' কানহাইয়াকে হারাতে এসেছি' বলে আক্রমণ বিজেপির এই নেতার

মমতা বন্দ্যোপাধ্যায় ও অরবিন্দ কেজরিওয়াল ছাড়াও, অন্য বেশ কয়েকজন বিরোধী দলীয় নেতারাও টিডিপি নেতার নির্বাচনে প্রচারে অংশ নেবেন বলে আশা করা হচ্ছে। আরজেডি নেতা তেজস্বী যাদব, জেডিএসের সুপ্রিমো এইচ ডি দেবেগৌড়া এবং ডিএমকে প্রধান এম কে স্ট্যালিন আগামী সপ্তাহেই টিডিপি'র হয়ে প্রচারে নামবেন।

Advertisement

একইসঙ্গে অন্ধ্রপ্রদেশের ১৭৫ টি বিধানসভা আসনে এবং ২৫ টি লোকসভা আসনে একটিই দফায় নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১১ এপ্রিল। ভোট গণনা হবে ২৩ মে।

Advertisement