This Article is From Jan 24, 2019

বারাণসীতে মোদীর বিরুদ্ধে প্রিয়াঙ্কাকে প্রার্থী করতে চেয়ে পোস্টার দিলেন কংগ্রেস কর্মীরা

পোস্টারে লেখা, কাশি  কি জনতা করে পুকার, প্রিয়াঙ্কা গান্ধী হো সাংসদ হামার। পোস্টার হাতে  শহরে মিছিলও করেছেন কংগ্রেস কর্মীরা।

বারাণসীতে মোদীর বিরুদ্ধে প্রিয়াঙ্কাকে প্রার্থী করতে চেয়ে পোস্টার দিলেন কংগ্রেস কর্মীরা

আপাতত পূর্ব উত্তরপ্রদেশের দায়িত্ব নেবেন প্রিয়াঙ্কা।

হাইলাইটস

  • দাবি উঠল সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে ভোটে লড়ুন তিনি
  • আপাতত পূর্ব উত্তরপ্রদেশের দায়িত্ব নেবেন প্রিয়াঙ্কা
  • রায়বেরেলী থেকে লোকসভা ভোটে লড়তে দেখা যেতে পারে তাঁকে
বারাণসী:

সক্রিয়  রাজনীতিতে প্রবেশ করেছেন প্রিয়াঙ্কা গান্ধী। সেই ঘোষণা হয়েছে ইতিমধ্যেই। এবার দাবি উঠল  সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে ভোটে লড়ুন প্রিয়াঙ্কা। এই দাবিকে সামনে রেখে মোদীর লোকসভা কেন্দ্র বারাণসীতে পোস্টার পড়ল। পোস্টারে উপর দিকে রয়েছে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর ছবি। প্রিয়াঙ্কা গান্ধী আছেন মাঝখানে। আর রাহুলের পাশে আছে অজয় রাই নামে এক স্থানীয় নেতার ছবি। গত নির্বাচনে তিনি লড়েছিলেন কংগ্রেসের হয়ে।  পোস্টারে লেখা, কাশি  কি জনতা করে পুকার, প্রিয়াঙ্কা গান্ধী হো সাংসদ হামার। পোস্টার হাতে  শহরে মিছিলও করেছেন কংগ্রেস কর্মীরা।    

সংগঠনে আসছেন, মায়ের জায়গায় ভোটেও লড়তে পারেন প্রিয়াঙ্কা

সাংবাদিকদের অজয় রাই বলেন প্রিয়াঙ্কা চাইলে কংগ্রেসের যোদ্ধারা তাঁকে এখান থেকে জেতাতে প্রস্তুত।  তিনি এখান থেকে লড়লে তার প্রভাব আশপাশেও পড়বে। মোদী  হাওয়া  আর নেই। মানুষ মোদী আর অমিত শাহর থেকে মুক্তি চাইছেন। একই সঙ্গে  তাঁর দাবি আসন্ন লোকসভা জিতে ক্ষমতায় ফিরবে কংগ্রেস।

রাজনীতিতে আসার জন্য স্ত্রী প্রিয়াঙ্কাকে ফেসবুকে অভিনন্দন জানালেন রবার্ট বঢরা

আপাতত পূর্ব উত্তরপ্রদেশের দায়িত্ব নেবেন প্রিয়াঙ্কা। পাশাপাশি শোনা যাচ্ছে  ভোটেও লড়তে পারেন তিনি। মা সোনিয়া গান্ধীর কেন্দ্র রায়বরেলী থেকে  লোকসভা ভোটে লড়তে দেখা  যেতে  পারে তাঁকে। তবে এ ব্যাপারে কংগ্রেসের কোনও নেতাই প্রকাশ্যে মুখ খুলতে নারাজ। উত্তরপ্রদেশের রায়বরেলী এবং আমেঠি- এই দুটি লোকসভা কেন্দ্র চিরকাল গান্ধী  পরিবারের দখলে থেকেছে। শেষ কয়েকটি নির্বাচনে রায়বরেলী থেকে  জিতছেন সোনিয়া। এবার দেশের সবচেয়ে বড় রাজ্যে জোট করে ভোট লড়ছে  সমাজবাদী পার্টি এবং বহুজন সমাজপার্টি। তারাও এই দুটি কেন্দ্রে প্রার্থী না দেওয়ার সিদ্ধান্ত  নিয়েছে। এরই মধ্যে  তাঁকে বারাণসী থেকে প্রার্থী করার দাবি উঠল।   

 

.