This Article is From Apr 08, 2019

বাবুলের লেখা ভোটের থিম সং আর চালাতে পারবে না বিজেপি, জানাল নির্বাচন কমিশন

সোশ্যাল মিডিয়ায় বিজেপির থিম সং-টি নিজের সুর করে গেয়ে আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয় আপলোড করার পরেই সরব হয়েছিল তৃণমূল কংগ্রেস।

বাবুলের লেখা ভোটের থিম সং আর চালাতে পারবে না বিজেপি, জানাল নির্বাচন কমিশন

বাবুলের লেখা ওই থিম সং-টি আর কোথাও চালাতে পারবে না ভারতীয় জনতা পার্টি

কলকাতা:

যত কাণ্ড থিম সং-এ! সোশ্যাল মিডিয়ায় বিজেপির (BJP) থিম সং-টি নিজের সুর করে গেয়ে আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয় আপলোড করার পরেই সরব হয়েছিল তৃণমূল কংগ্রেস। অভিযোগ জানিয়েছিল নির্বাচন কমিশনের কাছে। সেই অভিযোগের ভিত্তিতেই শনিবার নির্বাচন কমিশন (Eelection Commission) জানিয়ে দিল যে, বাবুলের লেখা ওই থিম সং-টি আর কোথাও চালাতে পারবে না ভারতীয় জনতা পার্টি এরপর থেকে। রাজ্যের মুখ্য নির্বাচনী অফিসার জানান, “নির্বাচন কমিশন সাফ জানিয়ে দিয়েছে, বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়'র সুর করা ও গাওয়া যে গানটি নিজেদের থিম সং হিসাবে চালাচ্ছিল বিজেপি, যার বিরুদ্ধে অভিযোগ জানিয়েছিল তৃণমূল, তা আর কোথাও চালানো যাবে না। অনুমতি ছাড়াই রাজ্যের বিভিন্ন অংশে প্রচারে গানটি চালিয়েছিল বিজেপি। এরপর থেকে তা আর করা যাবে না”।

নির্বাচন কমিশন জানাল, ভোটে প্রতি বিধানসভায় বেশি করে রাখা হবে ভিভিপ্যাট

এর আগে সংশ্লিষ্ট গানটিকে মাজাঘষা করে নির্বাচন কমিশনের কাছে পাঠানোর আদেশ দেওয়া হয়েছিল গানটি সম্বন্ধে কমিশনের নির্দেশের জন্য। সেই নির্দেশই এল। আর গানটি ব্যবহার করতে পারবে না বিজেপি।

পশ্চিমবঙ্গে সাত দফা লোকসভা নির্বাচন শুরু হতে চলেছে আগামী বৃহস্পতিবার থেকে। ভোটগণনা হবে ২৩ মে।  

.