This Article is From Apr 05, 2019

কোচবিহার, আলিপুরদুয়ারের জন্য অতিরিক্ত পুলিশ পর্যবেক্ষক নিয়োগ করল কমিশন

Lok Sabha election 2019: অতিরিক্ত মুখ্য নির্বাচন কমিশনার সঞ্জয় বসু বলেন, “এই দুই কেন্দ্রের দায়িত্বে ছিলেন বিনোদ কুমার।

কোচবিহার, আলিপুরদুয়ারের জন্য অতিরিক্ত পুলিশ পর্যবেক্ষক নিয়োগ করল কমিশন

রাজ্যে নির্বাচন শুরু ১১ এপ্রিল থেকে। (ছবি প্রতীকী)

কলকাতা:

আগামী ১১ এপ্রিল গোটা দেশের মতো এই রাজ্যেও লোকসভা নির্বাচনের (Lok Sabha election 2019) প্রথম দফার ভোট। শুক্রবার নির্বাচন কমিশন (Election Commission) তার জন্য আরও একজন অতিরিক্ত পুলিশ পর্যবেক্ষককে নিযুক্ত করল। উত্তরবঙ্গের কোচবিহার এবং আলিপুরদুয়ার লোকসভা কেন্দের জন্যই এই অতিরিক্ত পুলিশ পর্যবেক্ষকক নিয়োগ বলে জানানো হয়েছে নির্বাচন কমিশনের পক্ষ থেকে। সাংবাদিকদের মুখোমুখি হয়ে অতিরিক্ত মুখ্য নির্বাচন কমিশনার সঞ্জয় বসু বলেন, “এই দুই কেন্দ্রের দায়িত্বে ছিলেন বিনোদ কুমার। এবার কোচবিহার লোকসভা কেন্দ্রের জন্য অলোককুমার রায়কে নিয়োগ করা হল”। প্রসঙ্গত, ১৯৯১ সালের আইপিএস ব্যাচ অলোককুমার রায়। সঞ্জয় বসু আরও জানান, পশ্চিমবঙ্গের মুখ্য নির্বাচন কমিশনারের অফিসের পক্ষ থেকে বিজেপি নেতা ও প্রার্থী সায়ন্তন বসুর বিতর্কিত মন্তব্যের ব্যাপারে সমস্ত সিদ্ধান্ত জমা দেওয়া হয়েছে জাতীয় নির্বাচন কমিশনের কাছে।

গত ২৬ মার্চ, বসিরহাটে একটি বক্তৃতাসভায়, লোকসভা ভোট চলাকালীন কেউ ঝামেলা করলে বিজেপি ক্যাডারদের তাদের বুকে গুলি করার নির্দেশ দিয়েছিলেন এই বিজেপি নেতা।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)

.