This Article is From Mar 27, 2019

দল চাইলে দাঁড়াতেই পারি ভোটে, জানালেন প্রিয়াঙ্কা গান্ধী বঢরা

“আমার দল যদি চায় যে আমি এই লোকসভা নির্বাচনে লড়াই করি, তবে আমি নিশ্চিতভাবে লড়াই করব”।

উত্তরপ্রদেশে কংগ্রেসকে পুরনো জায়গায় ফিরিয়ে আনার গুরুদায়িত্ব এখন প্রিয়াঙ্কা কাঁধে।

লখনউ:

যদি দল চায়, তবে তিনি আসন্ন লোকসভা নির্বাচনে (lok sabha election 2019)  লড়াই করতেও পারেন বলে বুধবার জানালেন কংগ্রেস (Congress) নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী বঢরা (Priyanka Gandhi Vadra)। যদিও এই বিষয়টি নিয়ে এখনও কোনও সিদ্ধান্তগ্রহণ করা হয়নি বলেও জানান তিনি। তাঁকে প্রশ্ন করা হয়েছিল যে, তিনি আসন্ন লোকসভা নির্বাচনে কংগ্রেস প্রার্থী হিসেবে দাঁড়াতে ইচ্ছুক কি না। তিনি জবাবে ফিরতি প্রশ্ন করে বলেন, কেন নয়? তারপরই যে সাংবাদিক তাঁকে এই প্রশ্নটি করেছিলেন তাঁর দিকে তাকিয়ে প্রিয়াঙ্কা বলে ওঠেন, এমনকি আপনিও ভোটে দাঁড়াতে পারেন। তারপর বিষয়টি নিয়ে আরও একটু খোলসা করার ব্যাপারে তাঁকে চাপ দেওয়া হলে তিনি বলেন, “আমার দল যদি চায় যে আমি এই লোকসভা নির্বাচনে লড়াই করি, তবে আমি নিশ্চিতভাবে লড়াই করব”।

উত্তরপ্রদেশে তাঁর দাদা রাহুল গান্ধীর লোকসভা কেন্দ্র অমেঠিতে এসে সাংবাদিকদের মুখোমুখি হন প্রিয়াঙ্কা। বুধবার বিকেলেই অমেঠিতে আসেন তিনি। বৃহস্পতিবার তিনি যাবেন তাঁর মা সোনিয়া গান্ধীর লোকসভা কেন্দ্র রায়বরেলিতে।

মোদীকে বিশ্ব থিয়েটার দিবসের শুভেচ্ছা জানালেন রাহুল

প্রসঙ্গত, এই প্রথমবার প্রিয়াঙ্কা গান্ধী বঢরা প্রকাশ্যে জানালেন যে, তিনি নির্বাচনে লড়াই করতে ইচ্ছুক। গত জানুয়ারিতেই প্রথম সক্রিয় রাজনীতিতে পা রাখেন রাজীব-তনয়া। এর আগে তিনি নিজেকে সীমাবদ্ধ রাখতেন অমেঠি ও রায়বরেলিতে রাহুল গান্ধী ও সনিয়া গান্ধীর জন্য প্রচারের কাজে।

তিনি রাজনীতিতে পা রাখার পর প্রথমে জল্পনা চলছিল যে তিনি সনিয়া গান্ধীর কেন্দ্র রায়বরেলি থেকে ভোটে দাঁড়াবেন। সেই জল্পনাকে কংগ্রেসের পক্ষ থেকে উড়িয়ে দেওয়ার পর জল্পনা শুরু হয় প্রিয়াঙ্কা সম্ভবত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কেন্দ্র বারাণসী থেকে মোদীর বিরুদ্ধে ভোটে দাঁড়াবেন। সেই জল্পনাকেও ভিত্তিহীন বলে উড়িয়ে দেয় কংগ্রেস।

.