This Article is From Apr 29, 2019

বামেদের অরাজকতার কথা বলে নিজে কী করছেন মমতা? প্রশ্ন তুললেন এই কবি

রাজ্যের মুখ্যমন্ত্রীর কড়া সমালোচনা করেছেন কবি কুমার বিশ্বাস। তিনি টুইট করে, এই রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণও করেছেন।

বামেদের অরাজকতার কথা বলে নিজে কী করছেন মমতা? প্রশ্ন তুললেন এই কবি

আসানসোলে লাঠিচার্জে আহতদের চিকিৎসা চলছে হাসপাতালে

নিউ দিল্লি:

লোকসভা নির্বাচনের চতুর্থ দফায় ফের হিংসা ছড়াল রাজ্যে। বিজেপি এবং তৃণমূল কর্মীদের মধ্যে নানা জায়গাতেই সংঘর্ষ ঘটেছে। হিংসার নজির গড়েছে আসানসোল লোকসভা কেন্দ্র। বিজেপি প্রার্থী তথা কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়র (Babul Supriyo) গাড়ি ভাঙচুর করা হয়েছে। বাবুল সুপ্রিয় অভিযোগ করেছেন, তৃণমূল আশ্রিত গুণ্ডাবাহিনীই তাঁকে আক্রমণ করেছে। পুলিশ লাঠিচার্জ করে দুই পক্ষের সমর্থকদেরই এলাকা থেকে সরিয়ে দেয়। এই হিংসার ঘটনায় অনেকেরই আহত হওয়ার খবর মিলেছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 সকাল সকাল মুম্বাইয়ে ভোটের লাইনে প্রিয়াঙ্কা চোপড়া, রেখা! ভোট দিলেন তারকারা

এই ঘটনার প্রেক্ষিতে রাজ্যের মুখ্যমন্ত্রীর কড়া সমালোচনা করেছেন কবি কুমার বিশ্বাস। তিনি টুইট করে, এই রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণও করেছেন। কুমার বিশ্বাস টুইট করেছেন যে, “পশ্চিমবঙ্গে চতুর্থ দফায় যে হিংসা দেখা যাচ্ছে তা উদ্বেগজনক। দিদির তো উচিত এইসব আটকানো, বামপন্থীদের এ রকম অরাজকতার বিরুদ্ধে লড়াই করেই তো মমতা বন্দ্যোপাধ্যায় ক্ষমতায় এসেছিলেন। নাকি ক্ষমতার অহঙ্কার ও ধনসম্পদের নেশায় যার বিরুদ্ধে যুদ্ধ করে নায়ক হয়ে মসনদ দখল করলেন, এখন সেই পথেই খলনায়ক হয়ে উঠবেন?”

হিংসার ঘটনার খবর সামনে আসতেই পশ্চিমবঙ্গের অনেক ভোটকেন্দ্রেই ভোটগ্রহণ বন্ধ করে দেওয়া হয়েছে। পশ্চিমবঙ্গের চারটি জেলার আটটি লোকসভা আসনে ভোটগ্রহণ চলছে। এই আসনগুলিতে মূলত তৃণমূল কংগ্রেস, বিজেপি, কংগ্রেস ও বামেদের মধ্যে চতুর্মুখী লড়াই হচ্ছে। 

এক, দু'টো নয় বিশ্বসেরা সাত শিক্ষাপ্রতিষ্ঠান কেন ভর্তি নিতে চাইছে এই ছাত্রীকে?

লোকসভা নির্বাচনের চতুর্থ পর্বে পশ্চিমবঙ্গের আটটি আসনে সোমবার ভোটগ্রহণ চলছে। ভোটগ্রহণ সকাল সাতটায় শুরু হয়েছে এবং সন্ধ্যা ৬ টায় শেষ হবে। মোট ১,৩৪,৫৬,৪৯১ জন ভোটার মোট ১৫,২৭৭ টি ভোটকেন্দ্রে ভোট দিচ্ছেন আজ। জঙ্গিপুর, কৃষ্ণনগর, রানাঘাট, বর্ধমান পূর্ব, বর্ধমান-দুর্গাপুর, আসানসোল, বীরভূম ও বোলপুর নির্বাচনী এলাকায় মোট ৬৮ প্রার্থীর ভাগ্য নির্ধারণ হবে আজ। প্রার্থীদের মধ্যে ৫৯ পুরুষ এবং নয়জন মহিলা। আসনসোলের বর্তমান সাংসদ ও গায়ক তথা কেন্দ্রীয় মন্ত্রী এবং বিজেপির প্রার্থী বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে প্রার্থী হয়েছেন প্রাক্তন অভিনেত্রী তথা তৃণমূল কংগ্রেসের প্রার্থী মুনামুন সেন।

ভিডিও: আসানসোলের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয় বুথ দখলের অভিযোগ তুলেছেন

.