This Article is From Mar 14, 2019

তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিচ্ছেন অর্জুন?

তৃণমূল বিধায়ক অর্জুন সিং(Arjun Sing) কি দল ছাড়বেন? সম্ভবনা তেমনই।  উত্তর  চব্বিশ পরগণার ভাটপাড়ার বিধায়ক আজই বিজেপিতে যোগ  দিতে পারেন বলে  মনে  করা হচ্ছে।

তৃণমূল  ছেড়ে বিজেপিতে যোগ দিচ্ছেন অর্জুন?

হাইলাইটস

  • তৃণমূল বিধায়ক অর্জুন সিং কি দল ছাড়বেন? সম্ভবনা তেমনই
  • ভাট পাড়ার বিধায়ক আজই বিজেপিতে যোগ দিতে পারেন বলে মনে করা হচ্ছে
  • লোকসভা ভোটে টিকিট না পাওয়াতেই দববদল দাবি রাজনৈতিক পর্যবেক্ষকদের
নিউ দিল্লি / কলকাতা:

তৃণমূল বিধায়ক অর্জুন সিং(Arjun Sing) কি দল ছাড়বেন? সম্ভবনা তেমনই।  উত্তর  চব্বিশ পরগণার ভাটপাড়ার বিধায়ক আজই বিজেপিতে যোগ  দিতে পারেন বলে  মনে  করা হচ্ছে। দিল্লির বিজেপি অফিসে এই যোগদান পর্ব হতে চলেছে বলে খবর।  ব্যারাকপুর লোকসভা(Loksabha Elections 2019) কেন্দ্র থেকে  লড়তে চেয়েছিলে  অর্জুন।  নিজের বক্তব্য প্রকাশ্যেই তুলে ধরেন তিনি। এখনকার তৃণমূল সাংসদ এবং এবারের প্রার্থী দীনেশ ত্রিবেদীকে নিয়ে এলাকার মানুষ খুশি  নয় বলে তাঁর দাবি। কিন্তু টিকিট পাননি অর্জুন(Arjun Sing) । আর তাই  তিনি দল ছাড়ছেন বলে মনে করছে রাজনৈতিক মহল। ভাটপাড়ার চার বাররে এই বিধায়ক আজ বিকেলেই বিজেপিতে যোগ দেবেন বলে মনে  করা হচ্ছে। বিধায়ক হওয়ার পাশাপাশি ভাট পাড়া পুরসভার চেয়ারম্যানের দায়িত্বও সামলাচ্ছেন অর্জুন।

অন্য পদক্ষেপ করতে হবে, মাসুদ-কাণ্ডের পর চিনকে সতর্ক করে বার্তা আমেরিকার

২০১৪ সালে লোকসভা  নির্বাচনে দীনেশ ত্রিবেদী ভাটপাড়া কেন্দ্রে পরাজিত হন। আর দুবছর বাদে সেই আসন থেকেই  বড় ব্যবধানে জেতেন অর্জুন।  এমনিতেই এলাকায়  দাপুটে নেতা বলে পরিচিত অর্জুন। একই  দলে থাকার মুকুল রায়ের সঙ্গে তাঁর  সম্পর্ক নিয়ে চর্চাও হত। সূত্রের খবর এই দলবদল নিয়ে আগেই চর্চা হয়েছে।  রাজনৈতিক মহলে খবর রাজ্যের মন্ত্রী হওয়ার প্রস্তাব পেয়েছিলেন ভাটপাড়ার বিধায়ক।  তবু তিনি রাজনীতিতে  ‘আরও বড়' ভূমিকা পালন করতে  চান বলে মনে  করা  হচ্ছে। এর আগে মঙ্গলবার প্রার্থী ঘোষণার সময় মমতা  বলেন, অনেকে প্রার্থী হতে চেয়েছেন। আমি  দিতে  পারিনি। তাঁরা অন্য দলে যেতেই পারেন। আমি  বলছি  তৃণমূল  ছাড়ার পর তাঁরা বুঝবেন তাঁদের জীবন থেকে কী হারিয়েছে।

.