This Article is From May 16, 2019

Loksabha Elections 2019: তৃণমূলের আমলে পশ্চিমবঙ্গে গণতন্ত্র গুণ্ডাতন্ত্রে রূপান্তরিত হয়েছেঃ বিজেপি

Lok sabha Elections 2019: তৃণমূলের আমলে পশ্চিমবঙ্গে গণতন্ত্র গুণ্ডাতন্ত্রে (Goondacracy)  রূপান্তরিত হয়েছে বলে দাবি করলেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

Loksabha Elections 2019: তৃণমূলের আমলে পশ্চিমবঙ্গে গণতন্ত্র গুণ্ডাতন্ত্রে রূপান্তরিত হয়েছেঃ বিজেপি

Lok sabha Elections 2019: ‘পশ্চিমবঙ্গে পরিস্থিতি এমন যেন মনে হচ্ছে সবে জরুরি অবস্থা উঠেছে: মোদী

টাকী/ ডায়মন্ড হারবার:

তৃণমূলের আমলে পশ্চিমবঙ্গে গণতন্ত্র গুণ্ডাতন্ত্রে (Goondacracy)  রূপান্তরিত হয়েছে বলে দাবি করলেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি বলেন, ‘মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের শাসনকালে রাজ্যে জরুরি অবস্থার মতো পরিস্থিতি তৈরি হয়েছে। আর তাই তারা পশ্চিমবঙ্গের সমস্ত কিছু ধ্বংস করে দিচ্ছে। শুধু পশ্চিমবঙ্গের মানুষের ঐক্যবদ্ধ শক্তি-ই পারে তৃণমূলকে উৎখাত করতে।' প্রধানমন্ত্রী আরও বলেন, ‘পশ্চিমবঙ্গে পিসি ভাইপো সরকার চলছে এবং মানুষ যে এই সরকারের থেকে অব্যাহতি চাইছে তা বোঝা যাচ্ছে। মানুষের স্বতঃস্ফূর্ত উচ্ছ্বাস থেকেই বোঝা যাচ্ছে এই সরকারের দিন ফুরিয়ে এসেছে। এ নিয়ে প্রায় প্রতিটি নির্বাচনী সভা থেকেই একযোগে মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করছেন প্রধানমন্ত্রী। 

“নির্বাচন কমিশনের জন্য দুঃখ হয়” প্রচারের সময় কমানো নিয়ে বললেন মমতা

তিনি বলেন, ‘পশ্চিমবঙ্গে পরিস্থিতি এমন যেন মনে হচ্ছে সবে জরুরি অবস্থা উঠেছে। আর তারপর ভোট নেওয়া হচ্ছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের দল বিজেপি নয় সাধারণ মানুষের বিরুদ্ধে   লড়ছে। এবার মানুষের সিদ্ধান্ত নেবে তারা এই গুন্ডা তন্ত্রের অবসান চায় কি চায় না? তৃণমূলের গুন্ডারা সাধারণ মানুষের জীবন অতিষ্ঠ করে তুলেছে।

আমার খারাপ ছবি আঁকলেও মমতার বিরুদ্ধে থানায় অভিযোগ করব নাঃ মোদী

এদিকে বিজেপি সভাপতি  অমিত শাহর সভা  ঘিরে তৈরি হওয়া পরিস্থিতি সম্পর্কে প্রধানমন্ত্রী বলেন তৃণমূলের গুণ্ডারা  অস্ত্র হাতে  ঘুরে বেড়াচ্ছে। গোটা রাজ্য ধ্বংসের মুখে দাঁড়িয়ে আছে। এর পাশাপাশি আরও একবার প্রধানমন্ত্রী বলেন একবার তারা ক্ষমতায় এলে সমস্ত অনুপ্রবেশকারীদের বের করে দেওয়া হবে। বিজেপির ইস্তেহারেও সে কথাই বলা হচ্ছে।

.