This Article is From Mar 23, 2019

প্রার্থী হতে না পেরে ইস্তফা দিলেন বঙ্গ বিজেপির এই নেতা

lok Sabha Elections 2019:  দলের একটি সূত্র বলছে হুগলি না হলে  শ্রীরামপুর কেন্দ্র থেকে লড়তে চেয়েছিলেন তিনি(Rajkamal Pathak)।

প্রার্থী হতে না পেরে ইস্তফা দিলেন বঙ্গ বিজেপির এই নেতা

হুগলির আগে কোচবিহারের প্রার্থী নিয়েও গোলমাল দেখা দেয়

হাইলাইটস

  • লোকসভা নির্বাচনে প্রার্থী হতে না পেরে দল ছাড়লেন প্রবীণ বিজেপি নেতা
  • বঙ্গ বিজেপির অন্যতম সহ সভাপতি রাজকমল পাঠক পদত্যাগ করেছেন
  • হুগলির আগে কোচবিহারের প্রার্থী নিয়েও গোলমাল দেখা দেয়
কলকাতা:

 লোকসভা  নির্বাচনে (Lok Sabha Election 2019) প্রার্থী  হতে না  পেরে  দল ছাড়লেন প্রবীণ বিজেপি নেতা। বঙ্গ বিজেপির (Bengal BJP) অন্যতম সহ সভাপতি  রাজকমল পাঠক(Rajkamal Pathak) পদত্যাগ  করেছেন বলে খবর। সংবাদ মাধ্যমে তিনি(Rajkamal Pathak) বলেছেন হুগলি আসন থেকে লড়তে চেয়েছিলেন। কিন্তু এই আসন থেকে  বিজেপির প্রার্থী হয়েছেন মহিলা সংগঠনের রাজ্য সভাপতি লকেট চট্টোপাধ্যায় । এই ক্ষোভেই দল ছেড়েছেন তিনি(Rajkamal Pathak)। দলের একটি সূত্র বলছে হুগলি না হলে  শ্রীরামপুর কেন্দ্র থেকে লড়তে চেয়েছিলেন রাজ্য বিজেপির এই নেতা।(Rajkamal Pathak)। কিন্তু ওই আসন  থেকেও তাঁর নাম ঘোষণা হয়নি।  টিকিট পেয়েছেন রাজ্য বিজেপির যুব সংগঠনের সভাপতি দেবজিৎ সরকার।

গান্ধীনগরে প্রার্থী বদল! বিজেপির দাবি অমিতের জন্যই সফল হতেন আদবানী

সংবাদ সংস্থা পিটিআইকে রাজকমল(Rajkamal Pathak) বলেছেন, "তিন দশক ধরে দল করে আর রাজ্য সহ- সভাপতি (State Vice President) থেকেও  যদি টিকিট পাওয়ার যোগ্য না হই, তাহলে পদ ছেড়ে  দেওয়াই ভাল"। এমতাবস্থায়  রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বা কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহা জানান, সমাধান সূত্র বের করার চেষ্টা  হচ্ছে। কিন্তু আলোচনা ছাড়া অন্য কোনও ভাবে সমস্যার সমাধান হবে না।

অভিষেকের স্ত্রীয়ের বিরুদ্ধে এফআইআর দায়ের করল শুল্ক দপ্তর

হুগলির আগে কোচবিহারের প্রার্থী নিয়েও গোলমাল দেখা দেয়। এই আসন থেকে নিশীথ প্রামানিককে প্রার্থী করেছে বিজেপি।  কিন্তু জেলার নেতারা তাঁকে প্রার্থী হিসেবে মেনে নিতে  রাজি  হননি। জেলা কার্যালয়ে ভাঙচুরও হয়। জেলা সভাপতিকে হেনস্থাও করা হয়। তখন রাজ্য সভাপতি বলেছিলেন,  "আমরা  এমন একটা দল করি যেখানে শৃঙ্খলা আছে।  দলীয় নেতৃত্বের সিদ্ধান্ত  মানতে যাদের সমস্যা আছে তারা দল ছেড়ে দিতে পারে।  আমাদের সংগঠন এ রাজ্যে গত দু-তিন বছরে অনেকটাই বেড়েছে"।   

                                                       



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.