Read in English தமிழில் படிக்க
This Article is From Mar 15, 2019

বিজেপি সবচেয়ে বড় দল হতে পারে, মোদী প্রধানমন্ত্রী হবেন নাঃ শরদ

Lok Sabha Election 2019:বিজেপি একক বৃহত্তম দল হলেও হতে ও পারে কিন্তু নরেন্দ্র মোদী দ্বিতীয়বারের জন্য প্রধানমন্ত্রী হবেন না, মনে করেন শরদ পাওয়ার।

Advertisement
অল ইন্ডিয়া (with inputs from Agencies)

Lok Sabha Election 2019:লোকসভা ভোটে এবার আর লড়বেন না শরদ পাওয়ার।

Highlights

  • বিজেপি সবচেয়ে বড় দল হতে পারে, মোদী প্রধানমন্ত্রী হবেন নাঃ শরদ
  • 'মোদী প্রধানমন্ত্রী হবেন না কারণ বিজেপি যাদুসংখ্যা অর্জন করতে পারবে না'
  • ২০১২ সালে ভোট- রাজনীতি থেকে সরে আসেন শরদ
মুম্বই:

বিজেপি একক বৃহত্তম দল হলেও হতে ও পারে কিন্তু নরেন্দ্র মোদী দ্বিতীয়বারের জন্য প্রধানমন্ত্রী হবেন না বলে মনে করেন এনসিপি প্রধান শরদ পাওয়ার। সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে তিনি বলেছেন, "আমি মনে করি নরেন্দ্র মোদী আর প্রধানমন্ত্রী হবেন না, কারণ বিজেপি যাদুসংখ্যা অর্জন করতে পারবে না। তবে বৃহত্তম দল হিসেবে উঠে আসতে পারে বিজেপি। আর সেই অবস্থায় সরকার গড়তে অন্য দলের সাহায্য প্রয়োজন হবে, আর তখন প্রধানমন্ত্রী হিসেবে অন্য কাউকে খুঁজবে বিজেপি"। ২০১৪ সালে বিজেপি একাই ২৮৩টি আসন পেয়েছিল। আর সামগ্রিক ভাবে এনডিএ-র দখলে ছিল ৩২৬টি আসন।  

নিজের সুবিধামতো ভোটের সূচি তৈরি করেছেন মোদীবাবুঃ মমতা

বিজেপি সভাপতি অমিত শাহ বলেছেন মহারাষ্ট্রের ৪৮টির মধ্যে  ৪৫টি আসনেই জিতবে বিজেপি। এ প্রসঙ্গে  তাঁকে কটাক্ষ করে  শরদ বলেন, "অমিত শাহের ভুল হয়েছে। তাঁর বলা উচিত ছিল ৪৮ টি আসন-ই পাবে তৃণমূল"। ২০১২ সালে ভোট- রাজনীতি থেকে সরে আসেন শরদ। তবে  মাস  ছয়েক আগে লোকসভা নির্বাচনে লড়ার ইচ্ছা প্রকাশ করেন শরদ পাওয়ার। দল সেভাবে প্রস্তুতি নিতে থাকে। মাধা আসন থেকে লড়বেন এমন কথাও শোনা  যেতে থাকে কিন্তু একদিন আগে তিনি জানান আর ভোটে দাঁড়াবেন না।   

Advertisement

 

Advertisement