This Article is From Apr 06, 2019

মোদীকে 'মিথ্যেবাদী' বলে ফের তোপ দাগলেন মমতা

Lok Sabha election 2019: তাঁর কথায়, এনআরসি সিটিজেনশিপ (অ্যামেন্ডমেন্ট বিল) বিজেপি করেছে দেশের আসল নাগরিকদের রিফিউজি বানিয়ে দেওয়ার উদ্দেশ্য নিয়ে।

মোদীকে 'মিথ্যেবাদী' বলে ফের তোপ দাগলেন মমতা

আলিপুরদুয়ারের সভা থেকে মোদী তথা বিজেপিকে তোপ মমতার। (ছবি প্রতীকী)

আলিপুরদুয়ার:

শনিবার আলিপুরদুয়ারে নির্বাচনী সভা করতে গিয়ে ফের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আক্রমণ করলেন তৃণমূল সুপ্রিমো তথা পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি মোদীকে সরাসরি ‘মিথ্যেবাদী' বলে আক্রমণ করেন। এছাড়া এনআরসি এবং সিটিজেনশিপ (অ্যামেন্ডমেন্ট) বিল-এর নামে দেশের আসল নাগরিকদের ‘বিদেশি' বানিয়ে দেওয়ার চেষ্টা করছে বিজেপি, এই অভিযোগও তোলেন মমতা। তিনি দাবি করেন, কেন্দ্রে সরকার গঠন করবে তাঁর দল তৃণমূল কংগ্রেসই। তিনি ওই সভা থেকে রীতিমত বিস্ময়প্রকাশ করে এই কথাও বলেন যে, যে লোক নিজের স্ত্রী'র খেয়াল রাখতে পারে না, সে কী করে গোটা দেশের নাগরিকদের খেয়াল রাখবে!

দেখেছি বিজেপিতে গণতন্ত্র বদলে কীভাবে একনায়কতন্ত্র এল: শত্রুঘ্ন সিনহা

“এই দেশের মানুষকে বাঁচানোর জন্যই বিজেপিকে হারাতে হবে। কেন্দ্রে নতুন সরকার গঠিত হবে তৃণমূল কংগ্রেসের নেতৃত্বে”, আলিপুরদুয়ারের বড়বিশা এলাকার একটি জনসভা থেকে এই কথা বলেন মমতা।

তিনি বলেন, “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী একজন মিথ্যেবাদী। গত পাঁচ বছর ধরে শুধু মিথ্যে কথা বলে যাচ্ছেন উনি। ২০১৪ সাল থেকে একটা প্রতিশ্রুতিও রাখতে পারেননি নরেন্দ্র মোদী! অথচ, খালি বড় বড় কথা”!

তাঁর কথায়, এনআরসি সিটিজেনশিপ (অ্যামেন্ডমেন্ট বিল) বিজেপি করেছে দেশের আসল নাগরিকদের রিফিউজি বানিয়ে দেওয়ার উদ্দেশ্য নিয়ে।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.