This Article is From Apr 11, 2019

প্রথম দফার ভোট দেখে বুঝতে পারছি ফের বিশাল 'মোদীঝড়' আসতে চলেছে: নরেন্দ্র মোদী

Lok Sabha Elections 2019: ১৮'টি রাজ্যের ৯১'টি লোকসভা কেন্দ্র এবং দুটি কেন্দ্রশাসিত অঞ্চলে আজ ভোট হল।

প্রথম দফার ভোট দেখে বুঝতে পারছি ফের বিশাল 'মোদীঝড়' আসতে চলেছে: নরেন্দ্র মোদী

ফের আরেকবার বিশাল ‘মোদীঝড়’ আসতে চলেছে, দাবি মোদীর।

শিলচর, অসম:

গোটা ভারতজুড়ে প্রথম দফার লোকসভা নির্বাচন (Lok Sabha election) শুরু হল বৃহস্পতিবার। দেশজুড়ে মোট ৯১'টি লোকসভা কেন্দ্র ভোটগ্রহণ চলছে। তার মধ্যে পশ্চিমবঙ্গের দুটি লোকসভা কেন্দ্রও রয়েছে। কোচবিহার ও আলিপুরদুয়ার। এই সবের পাশাপাশিই এক জনসভায় গিয়ে আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Modi) বললেন, প্রথম দফার নির্বাচনের ট্রেন্ড দেখে তিনি বুঝতে পারছেন, দেশজুড়ে ফের এক বিশাল ‘মোদীঝড়' (Modi wave) আসতে চলেছে। অসমের শিলচরের একটি জনসভা থেকে মোদী বলেন, “হাওয়া কোনদিকে বইছে, তা আপনারা নিজেরাই একটু চোখকান খোলা রাখলে বুঝতে পারবেন। দেশের কয়েকটি অংশে প্রথম দফার নির্বাচনের ট্রেন্ড থেকে আমরা যা বুঝতে পারছি, তা হল, ফের আরেকবার বিশাল ‘মোদীঝড়' আসতে চলেছে। সেই ছবিটি ক্রমশ স্পষ্ট হয়ে উঠছে”।

এবার কি খাবারেও মোদী? ভোটকেন্দ্রে পুলিশদের দেওয়া হচ্ছে নমো ফুডসের প্যাকেট!

তিনি বলেন, অসমে আজ যে পাঁচটি আসনে ভোট হল, তার সবক'টিতেই জিতবে বিজেপি নেতৃত্বাধীন এনডিএ সরকার। প্রসঙ্গত, আরও দু'দফা ভোট এখনও বাকি রয়েছে অসমে।

এই রাজ্যের সঙ্গে চা-বাগানের অটুট সম্পর্কের কথা মাথায় রেখেই কংগ্রেসকে আক্রমণ করার জন্য নিজের সাম্প্রতিকতম 'চৌকিদার' পরিচয়টি ছেড়ে 'চা-ওয়ালা' পরিচয়টিকেই বেছে নিলেন মোদী।

তিনি বলেন, "চা-ওয়ালাদের প্রতি ঘৃণা রয়েছে কংগ্রেসের। আগে আমি ভাবতাম, ওরা আমাকে আক্রমণ করছে আমি একা বলে। তারপর দেখলাম, না। সেটাও পুরোটা ঠিক নয়। ওদের আক্রোশ অন্য জায়গায়। ওরা চা-ওয়ালাকে সহ্য করতে পারে না। দশকের পর দশক ধরে ক্ষমতায় থেকে অসম আর পশ্চিমবঙ্গের চা-বাগানের জন্য কি কিছু করেছে কংগ্রেস? উত্তর হল, না। উল্টে একেবারে ছারখার করে দিয়েছে"!

ইন্দিরা-রাজীবের পর রাহুল গান্ধী হত্যার ছক! স্নাইপার লেজার তাক করার অভিযোগ

১৮'টি রাজ্যের ৯১'টি লোকসভা কেন্দ্র এবং দুটি কেন্দ্রশাসিত অঞ্চলে আজ ভোট হল। সাত দফার নির্বাচন পর্ব শেষ হবে ১৯ মে। কে আসছে এবারে ক্ষমতায় তা জানার জন্য দেশবাসীকে অপেক্ষা করে থাকতে হবে ২৩ মে পর্যন্ত। .

.