This Article is From May 16, 2019

Lok Sabha Election 2019ঃ একই জায়গায় বিদ্যাসাগরের নতুন মূর্তি নির্মাণের প্রতিশ্রুতি দিলেন মোদী

Lok sabha Elections 2019: একই জায়গায় নতুন মূর্তি স্থাপনের প্রতিশ্রুতি দিলেন প্রধানমন্ত্রী।                          

Lok Sabha Election 2019ঃ একই জায়গায় বিদ্যাসাগরের নতুন মূর্তি নির্মাণের প্রতিশ্রুতি দিলেন মোদী

Lok sabha Elections 2019: একই জায়গায় নতুন মূর্তি স্থাপনের প্রতিশ্রুতি দিলেন প্রধানমন্ত্রী।                          

হাইলাইটস

  • একই জায়গায় বিদ্যাসাগরের নতুন মূর্তি নির্মাণের প্রতিশ্রুতি দিলেন মোদী
  • প্রধানমন্ত্রী বলেন বিদ্যাসাগরের দেখানো পথে চলা আমাদের শপথ
  • প্রতিক্রিয়া দিয়ে তৃনমূল সাংসদ ডেরেক ও ব্রায়েন বলেন, মোদী একজন মিথ্যাবাদী

 লোকসভা নির্বাচনের (General Elections 2019) প্রচারে রাজ্যে এসে প্রধানমন্ত্রীর (PM Modi) দাবি পণ্ডিত ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগরের মূর্তি (Statue Of Vidyasagar Was Vandalised) ভেঙেছে তৃণমূলের  গুণ্ডারাই। একই জায়গায় নতুন মূর্তি স্থাপনের প্রতিশ্রুতি দিলেন প্রধানমন্ত্রী।  উত্তর প্রদেশের একটি জনসভা থেকে প্রধানমন্ত্রী বলেন,  তৃণমূলের গুণ্ডারা ভাই অমিত শাহর রোড শো- এ গোলমাল করেছে। বিদ্যাসাগরের মূর্তি ভেঙেছে। আমরা ওখানেই মূর্তি বসাব।  প্রধানমন্ত্রী বলেন বিদ্যাসাগরের দেখানো পথে চলা আমাদের শপথ পাঁচটি ধাতু দিয়ে তৈরি বিদ্যাসাগরের মূর্তি আমরা ওই জায়গাতেই প্রতিষ্ঠা করব।  উত্তরপ্রদেশের সভা থেকে প্রধানমন্ত্রীর বক্তব্য এসে পৌঁছানোর কয়েক মিনিটের মধ্যেই  প্রতিক্রিয়া দিয়েছেন তৃনমূল সাংসদ ডেরেক ও ব্রায়েন। তিনি বলেন, মোদী একজন মিথ্যাবাদী।

বিজেপি সভাপতি অমিত সাহার রোড শো কিরে উত্তর এবং মধ্য কলকাতায় বেনজির বিশৃঙ্খলা সৃষ্টি হয়। কলকাতা বিশ্ববিদ্যালয় এবং বিদ্যাসাগর কলেজে গোলমাল হয় সেদিন। শহরের বহু প্রাচীন এই কলেজ ইশ্বরচন্দ্র বিদ্যাসাগরের নামাঙ্কিত হওয়ার পাশাপাশি বহু কৃতি বাঙালিকেও ঊপহার দিয়েছে।

সেখানেই বেনোজির গোলমাল সৃষ্টি হয়। তৃণমূলের দাবি ভিতরে ঢুকে তছনছ করে বিজেপি সমর্থকরা। বহুদিনের পুরনো ঈশ্বর চন্দ্র বিদ্যাসাগরের মূর্তি পর্যন্ত ভেঙে ফেলা হয়েছে।  পাল্টা বিজেপির দাবি হামলা চালিয়েছে তৃণমূল শুধুমাত্র বদনাম করে রাজনৈতিক ফায়দা  তোলার জন্য  বিজেপির নামে দোষ দেওয়া হচ্ছে। একে অপরের বিরুদ্ধে প্রমাণ হিসেবে বেশ কয়েকটি ভিডিও সামনে নিয়ে এসেছে দুদল।

                      

.