This Article is From Apr 15, 2019

"অধীর, অভিজিৎ আরএসএসের সাহায্য নিচ্ছেন প্রচারে", ফের তোপ দাগলেন মমতা

Lok Sabha elections 2019: বেলডাঙার জনসভা থেকে তিনি(Mamata Banerjee) সিপিএম, কংগ্রেস এবং বিজেপির ‘ভয়ঙ্কর জোট'কে হারানোর আর্জি জানান।

বেলডাঙার জনসভা থেকে আক্রমাণাত্মক মমতা। (ফাইল চিত্র)

বেলডাঙা, ভগবানগোলা:

নির্বাচনে (Lok Sabha elections 2019) জেতার জন্য আরএসএসের (RSS) সাহায্য নিচ্ছে কংগ্রেস (Congress), এমন অভিযোগ ফের তুললেন তৃণমূল কংগ্রেস সুপ্রিমো তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। মুর্শিদাবাদের বেলডাঙার জনসভা থেকে তিনি(Mamata Banerjee) সিপিএম, কংগ্রেস এবং বিজেপির ‘ভয়ঙ্কর জোট'কে হারানোর আর্জি জানান মানুষের কাছে। ২০১৮ সালে নাগপুরে আরএসএসের সদর দফতরে হওয়া একটি অনুষ্ঠানে প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের উপস্থিতির প্রসঙ্গটিও মনে করিয়ে দেন মমতা(Mamata Banerjee)। তাঁর অভিযোগ, প্রণব মুখোপাধ্যায়ের পুত্র অভিজিৎ মুখোপাধ্যায়ের হয়ে প্রচার করছে আরএসএস। তিনি(Mamata Banerjee) বলেন, “শুনুন, আমাকে হাটে হাঁড়ি ভাঙতে বাধ্য করবেন না। তাহলে কংগ্রেসের পুরো গেমপ্ল্যানটিই গোটা বাংলার মানুষের কাছে পরিষ্কার হয়ে যাবে”। মুর্শিদাবাদের বেলডাঙার জনসভা থেকে এই কথা বলেন মমতা(Mamata Banerjee)।

"কী ভাবে কংগ্রেস নিজেদের! এত গর্ব কীসের ওদের"?, জনসভা থেকে তোপ মমতার

“বহরমপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী অধীর চৌধুরী যদি ভেবে থাকেন যে, বিজেপি আর বামফ্রন্টকে দু'পাশে নিয়ে তিনি এবারেও জিতে বেরিয়ে যাবেন, তাহলে ভুল করবেন। এবারে আর তাঁর ওই স্বপ্ন সফল হবে না। এমন সন্দেহজনক চরিত্রে ভরা যে দল, তাদের একটাও ভোট দেবে না মানুষ”, বলেন মমতা(Mamata Banerjee)।

মমতা(Mamata Banerjee) আরও বলেন, “আরএসএস তো জঙ্গিপুরে অভিজিৎ মুখোপাধ্যায়ের হয়ে প্রচার করছে। অধীর চৌধুরীর হয়ে প্রচার করছে বহরমপুরে। আর, সিপিএম তো পুরোটাই বিকিয়ে গেছে বিজেপির কাছে”।

তাঁর সঙ্গে সভায় ছিলেন তৃণমূল প্রার্থী ও অতীতের ‘অধীর-ঘনিষ্ঠ' নেতা অপূর্ব সরকার। অপূর্ব সরকারের ডাকনাম ‘ডেভিড'। এই লড়াইকে তৃণমূল অনেকেই ‘ডেভিড আর গোলিয়াথের যুদ্ধ' হিসাবে দেখছে।

আদবানীকে কোনও চিঠি লেখেননি দাবি যোশীর, কমিশনে অভিযোগ দায়ের

কিন্তু, তিনি কি এবারে হারাতে পারবেন অধীর চৌধুরীকে? কী মনে হয়? এই প্রশ্নের উত্তরে অপূর্ব সরকার বলেন, "দেখুন, অধীর চৌধুরী আমাদের মতো কংগ্রেস কর্মীদের অপমান করত। খারাপ ব্যবহার করত। অথচ, বহরমপুরে আসল সংগঠন তৈরি করেছিল আমাদের মতো কংগ্রেস কর্মীরাই। এই সংগঠন যারা তৈরি করেছিল, যারা ছিল আসলে দলের পিলার, তারা তো সবাই এখন তৃণমূলে চলে এসেছে। এছাড়া, মমতা বন্দ্যোপাধ্যায় এবং শুভেন্দু অধিকারীরও পূর্ণ সমর্থন আছে আমার প্রতি। আমি নিশ্চিত, এবারে বহরমপুরে অধীর সাম্রাজ্য ধ্বংস হবেই"।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.