This Article is From Apr 29, 2019

প্রচারে গিয়ে ‘আক্রান্ত’ উলুবেড়িয়ার বিজেপি প্রার্থী

প্রচারের সময় আক্রান্ত হলেন উলুবেরিয়া কেন্দ্রের (Uluberia Loksabha Constituency ) বিজেপি প্রার্থী জয় বন্দ্যোপাধ্যায় (Joy Bannerjee).

প্রচারে গিয়ে ‘আক্রান্ত’ উলুবেড়িয়ার বিজেপি প্রার্থী

উলুবেড়িয়া থানায় বিজেপির তরফে এ সংক্রান্ত অভিযোগ করা হয়েছে

হাইলাইটস

  • প্রচারের সময় আক্রান্ত হলেন উলুবেরিয়া কেন্দ্রের বিজেপি প্রার্থী
  • কর্মী-সমর্থকদের নিয়ে বাগনান থানা এলাকায় রবিবার প্রচার করেছিলেন জয়
  • উলুবেড়িয়া থানায় বিজেপির তরফে এ সংক্রান্ত অভিযোগ করা হয়েছে
কলকাতা:

প্রচারের সময় আক্রান্ত হলেন উলুবেরিয়া কেন্দ্রের (Uluberia Loksabha Constituency ) বিজেপি প্রার্থী জয় বন্দ্যোপাধ্যায় (Joy Bannerjee)। কর্মী-সমর্থকদের নিয়ে বাগনান থানা এলাকায় রবিবার প্রচার করেছিলেন জয়। তাঁর অভিযোগ একটি এলাকায় প্রচার করতে যাওয়ার সময় বাইকে করে কয়েকজন তৃণমূল আশ্রিত দুষ্কৃতী তাঁর পথ আটকায়। তাদের সঙ্গে অস্ত্রও ছিল বলে দাবি জয়ের। শেষমেষ জয়ের সঙ্গে থাকা নিরাপত্তারক্ষীরা নিজেদের অস্ত্র বের করেন। তখনই দুষ্কৃতীরা পালিয়ে যায়। তবে বিজেপির অভিযোগ প্রার্থী চলে যাওয়ার পর তাঁর পেছনে থাকা কর্মীদের ওপর আক্রমণ করে  দুষ্কৃতীরা। তাদের বেধড়ক  মারধর করা হয়েছে  বলে  অভিযোগ। এই ঘটনায় পাঁচজন গুরুতর আহত হয়েছে বলে দাবি বিজেপির।

৯টি রাজ্যের ৭২টি আসনে ৯৫৭ জন প্রার্থীর ভাগ্য নির্ধারণ করছেন ১২ কোটি ভোটার

উলুবেড়িয়া থানায় বিজেপির তরফে এ সংক্রান্ত অভিযোগ করা হয়েছে। পাশাপাশি নির্বাচন কমিশনেও  বিষয়টি জানানো হয়েছে। এই উলুবেরিয়া কেন্দ্রে ভোট হবে পঞ্চম দফায় মানে ৬ মে। তার আগেই পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠল। বিরোধীরা দাবি করে আসছে রাজ্যে সুষ্ঠুভাবে ভোট করতে কেন্দ্রীয় বাহিনী প্রয়োজন। আর সে মত চতুর্থ দফার ভোটে বেশিরভাগ থাকছে কেন্দ্রীয় বাহিনী। এবার উলুবেড়িয়াতে বিজেপি প্রার্থী আক্রান্ত হলেন। আবারও শাসকের বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ তুলল বিরোধীরা।

(সংবাদ সংস্থা পিটিআইয়ের তথ্য সংযোজিত হয়েছে)



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.