Read in English
This Article is From May 05, 2019

ডায়মন্ড হারবারের বিজেপি প্রার্থীকে নিগ্রহের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

Lok Sabha election 2019:ডায়মন্ড হারবার কেন্দ্রের বিজেপি প্রার্থী নীলাঞ্জন রায়কে নিগ্রহ করার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে।

Advertisement
অল ইন্ডিয়া

ডায়মন্ড হাবরার কেন্দ্র থেকেই প্রার্থী হয়েছেন তৃণমূলের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।  

Highlights

  • নীলাঞ্জন রায়কে নিগ্রহ করার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে
  • ডায়মন্ডহাবরার কেন্দ্র থেকে প্রার্থী হয়েছেন তৃণমূলের অভিষেক বন্দ্যোপাধ্যায়
  • সিপিএম ফুয়াদ হালিমও প্রচারে বেরিয়ে আক্রান্ত হওয়ার দাবি করেছেন
কলকাতা :

ডায়মন্ড হারবার (Diamond Harbour Loksabha Constituency) কেন্দ্রের বিজেপি প্রার্থী নীলাঞ্জন রায়কে নিগ্রহ করার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। হুড খোলা গাড়িতে করে প্রচার করার সময় তাঁকে লক্ষ্য করে বোতল ছোঁড়া হয়। তবে সেসব তাঁর গায়ে লাগেনি। কিন্তু তাঁর গাড়িতে ভাঙচুর চালান হয়েছে। তাঁর অভিযোগ এই মিছিলের জন্য পুলিশের অনুমতি নেওয়া ছিল। তবু গোলমালের সময় পুলিশ কোনও অবস্থা নেয়নি। শুধু তাই নয় বিজেপি প্রার্থীর দাবি তিনি যখন থানাতে অভিযোগ জানাতে যান তখনও তৃণমূল কর্মীরা    তাঁকে ঘিরে রেখেছিলেন। এই ডায়মন্ড হাবরার কেন্দ্র থেকেই প্রার্থী হয়েছেন তৃণমূলের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।  

প্রচারে অভিনন্দনের প্রসঙ্গ এনে মোদী নির্বাচনী আচরণ ভঙ্গ করেননি: কমিশন

প্রথম থেকেই এই কেন্দ্রে উত্তেজক লড়াই হচ্ছে। বিজেপি প্রার্থীর বিরুদ্ধে শিশুদের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ আছে। প্রার্থীর দাবি তৃণমূলই তাঁর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনেছে। অন্যদিকে ডায়মন্ড হারবারের সিপিএম ফুয়াদ হালিমও প্রচারে বেরিয়ে আক্রান্ত হওয়ার দাবি করেছেন। দিন কয়েক আগে তাঁকে হাসপাতালেও ভর্তি হতে হয়েছিল।          

Advertisement

বিশ্বভারতীতে চাঞ্চল্য! ক্যাম্পাসের মধ্যে উদ্ধার সদ্য বিবাহিত দম্পতির লাশ

এদিকে  শনিবার দুর্ঘটনার কবলে পরে বনগাঁর বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুরের গাড়ি। তাঁর গাড়িতে ধাক্কা মারে একটি এসইউভি। আহত অবস্থায় শান্তনু ঠাকুরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এসইউভির চালকে আটক করা হয়েছে, তাঁকে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ। এসইউভি গাড়িটিতে পুলিশ স্টিকার লাগান ছিল, তবে সেটি রাজ্য পুলিশের গাড়ি কিনা, তা জানা যায় নি। ঘটনার পরেই গাইঘাটা থানা ঘেরাও করে উত্তেজিত জনতা। লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। সারা ভারত মতুয়া মহাসংঘের প্রধান শান্তনু ঠাকুর।

Advertisement

Advertisement