This Article is From Apr 10, 2019

নিজেদের 'সাধু' সাজিয়ে বিরোধীদের 'শয়তান' বানাতে উঠেপড়ে লেগেছে বিজেপি: ডেরেক

Lok Sabha elections 2019: বুধবার তিনি বলেন, বিজেপি এখন ভোটের আগে নিজেদের ‘সাধু' বানিয়ে বিরোধীদের ‘শয়তান' বানাতেই ব্যস্ত।

নিজেদের 'সাধু' সাজিয়ে বিরোধীদের 'শয়তান' বানাতে উঠেপড়ে লেগেছে বিজেপি: ডেরেক

ফের বিজেপিকে আক্রমণ ডেরেকের। (ছবি প্রতীকী)

নিউ দিল্লি:

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে ফের তীব্র আক্রমণ হানলেন তৃণমূল কংগ্রেস নেতা ডেরেক ও'ব্রায়ান। বুধবার তিনি বলেন, বিজেপি এখন ভোটের আগে নিজেদের ‘সাধু' বানিয়ে বিরোধীদের ‘শয়তান' বানাতেই ব্যস্ত। নির্বাচন কমিশনের সঙ্গে একটি বৈঠকের পর সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে ডেরেক বলেন, “এই বিশ্বের সবথেকে খারাপ এবং দুর্নীতিগ্রস্ত দলটির নাম হল বিজেপি। এখন ওরা বিরোধীদের আক্রমণ করছে কথায় কথায়। এমন একটা ভাব করে চলেছে, যেন ওরা সব ‘সাধু' আর আমরা বিরোধীরা হলাম ‘শয়তান'। যদিও, তাই বলে, ওরা যদি ভাবে যে, এভাবে মানুষকে বোকা বানাবে, তাহলে খুব ভুল করবে”।

আরএসএসের সাহায্য নিয়ে রাজ্যে নির্বাচনে লড়ছে কংগ্রেসঃ মমতা

তিনি আরও বলেন, বিজেপির মতো দুর্নীতিগ্রস্ত দল আর একটাও নেই। দেশের প্রধানমন্ত্রী কেবল একটা বিষয়ই জানেন, কীভাবে ভারতকে ঠকানো যায়। এটা অত্যন্ত দুঃখজনক ব্যাপার যে, নির্বাচন কমিশনকে ‘নিকম্মা কমিশন' বা ‘নিরাশা কমিশন' বলা ছাড়া সমালোচকদের কাছে আর কোনও পথ খোলা নেই।

রাজ্যে দুই কেন্দ্রে লোকসভা ভোটের জন্য মোতায়েন ৮৩ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী

তাঁর কথায়, নির্বাচন কমিশনের সামনে ১০'টি প্রশ্ন রেখেছিলাম আমরা। তার মধ্যে বিজেপির কথায় রাজ্যের পুলিশকর্তাদের বদলি করে দেওয়ার প্রসঙ্গও ছিল। বিজেপি তো কোটি কোটি টাকা ট্রান্সফার করেছে। প্রাইভেট প্লেনে করে দলটি টাকা আনবে বলে, কেউ যাতে বাধা সৃষ্টি করতে না পারে, তার জন্য কলকাতা বিমানবন্দরের অফিসারকেও সরিয়ে দিয়েছে ওরা। কেন ওরকম করছে ওরা?



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.