This Article is From Apr 12, 2019

ভোট নিয়ে মুখ্য নির্বাচনী আধিকারিকের দফতরে বিক্ষোভ বিজেপির

বিজেপি নেতা মুকুল রায় বলেন, “যদি যথাযথ কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করতে না পারেন, তাহলে নির্বাচন বন্ধ করুন। সমস্ত বুথে কেন্দ্রীয় বাহিনী চাই”।

ভোট নিয়ে মুখ্য নির্বাচনী আধিকারিকের দফতরে বিক্ষোভ বিজেপির

লোকসভা নির্বাচনের প্রথম দফায় তৃণমূল কংগ্রেস রিগিং করেছে বলেও অভিযোগ করেন মুকুল

কলকাতা:

লোকসভা নির্বাচন (Lok Sabha election) চলাকালীন এবং নির্বাচনের অব্যবহিত পর কোচবিহারে যে হিংসার অভিযোগ উঠেছে, তার বিরুদ্ধে প্রতিবাদ জানানোর জন্য শুক্রবার পশ্চিমবঙ্গের মুখ্য নির্বাচনী আধিকারিকের (CEO) দফতরের সামনে ধর্না দিলেন বিজেপি (BJP) নেতারা। পরে ওই বিজেপি নেতারা মুখ্য নির্বাচনী আধিকারিক আরিজ আফতাবের কক্ষে গিয়ে সেখানে অবস্থান বিক্ষোভ দেখান। প্রতিবাদ চলাকালীন বিজেপি নেতা মুকুল রায় বলেন, “যদি যথাযথ কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করতে না পারেন, তাহলে নির্বাচন বন্ধ করুন। সমস্ত বুথে কেন্দ্রীয় বাহিনী চাই”। শুধু, এই দাবি করেই থেমে থাকেননি মুকুল রায়। তিনি জানান, শুক্রবার রাতের মধ্যেই যদি সব বুথে কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের সিদ্ধান্ত না নেওয়া হয়, তাহলে এবার মুখ্য নির্বাচনী আধিকারিকের বাসভবনের সামনেই বিক্ষোভ করা হবে।

সৌমিত্র খাঁ-কে একদিনের জন্য বিষ্ণুপুরে প্রবেশের অনুমতি দিল সুপ্রিম কোর্ট

তিনি এর আগেই জানিয়েছিলেন, সাধারণ মানুষ মনে করছে, রাজ্য প্রশাসনের দ্বারা কোনওভাবে প্রভাবিত হচ্ছে বা হয়েছে মুখ্য নির্বাচন আধিকারিকের কার্যালয়। তাঁর অভিযোগ, তৃণমূল-আশ্রিত দুষ্কৃতিদের দৌরাত্ম্যে বহু মহিলা সহ কয়েক হাজার ভোটার নিজেদের ভোটটাই ঠিকভাবে দিতে পারেননি।

বৃহস্পতিবার লোকসভা নির্বাচনের প্রথম দফায় তৃণমূল কংগ্রেস রিগিং করেছে বলেও অভিযোগ করেন মুকুল।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.