This Article is From Mar 25, 2019

''ভুল করেও'' কংগ্রেস জিতলে পাকিস্তানে দীপাবলি পালিত হবে: গুজরাটের মুখ্যমন্ত্রী

লোকসভা নির্বাচনে বিজেপি যদি ‘ভুল করেও’ কংগ্রেস জিতে যায়  তাহলে পাকিস্তানে দীপাবলি পালিত হবে। এমনই মন্তব্য করলেন গুজরাটের মুখ্যমন্ত্রী বিজয় রুপানি।

''ভুল করেও'' কংগ্রেস জিতলে পাকিস্তানে দীপাবলি পালিত হবে: গুজরাটের মুখ্যমন্ত্রী

এই মঞ্চ থেকেই শ্যাম পিত্রোদাকে একহাত নেন মুখ্যমন্ত্রী।

হাইলাইটস

  • ভুল করেও কংগ্রেস জিতলে পাকিস্তানে দীপাবলি পালিত হবেঃ মুখ্যমন্ত্রী
  • মহসেনায় দলের বিজয় সঙ্কল্প যাত্রার সূচনা করে রবিবার একথা বলেন তিনি
  • কংগ্রেসের সঙ্গে পাকিস্তানের সখ্যতা সর্বজন বিদিত দাবি মুখ্যমন্ত্রীর
আহমেদাবাদ:

লোকসভা নির্বাচনে (Lok Sabha Election 2019) যদি ‘ভুল করেও' কংগ্রেস জিতে যায়  তাহলে পাকিস্তানে দীপাবলি (Diwali) পালিত হবে। এমনই মন্তব্য করলেন গুজরাটের মুখ্যমন্ত্রী (Guj CM) বিজয় রুপানি। গুজরাটের মহসেনায়  দলের বিজয় সঙ্কল্প যাত্রার সূচনা করে রবিবার তিনি বলেন, ‘যদি দেখা যায় ভুল করেও কংগ্রেস জিতে গিয়েছে তাহলে পাকিস্তানে দীপাবলি পালিত হবে। কংগ্রেসের সঙ্গে তাদের সখ্যতা সর্বজন বিদিত।'  এই মন্তব্য  করলেও তিনি নিশ্চিত যে এমন কিছু হবে না। তাঁর কথায় ‘ দেশের নাগরিকরা নরেন্দ্র ভাইয়ের (প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী) জয়  সুনিশ্চিত করবেন। ২৩ মে লোকসভা  নির্বাচনের (lok  Sabha  Election Result) ফল ঘোষণার পরই পাকিস্তান শোকে ঢুবে যাবে।'  

স্ত্রীয়ের কাছে ২ কিলো কেন ২ গ্রাম সোনা ছিল প্রমাণ করতে পারলে রাজনীতি ছেড়ে দেবঃ অভিষেক

এই মঞ্চ থেকেই শ্যাম পিত্রোদাকে একহাত নেন মুখ্যমন্ত্রী। পাক অধিকৃত কাশ্মীরে বায়ুসেনার স্ট্রাইক  নিয়ে  প্রশ্ন  তুলেছিলেন শ্যাম। মুখ্যমন্ত্রী বলেন, গোটা বিশ্ব জানে পাকিস্তান সন্ত্রাসবাদকে আশ্র‍য় দেয়, মদত  করে। আর রাহুল গান্ধীর শিক্ষক শ্যাম পিত্রোদা বলছেন পাঁচ- সাত জনের কাজের জন্য পাকিস্তানকে দোষ দেওয়া ঠিক  নয়! কংগ্রেস নেতাদের আর পাকিস্তানের ভাষায় চোখে পড়ার মতো মিল আছে। কংগ্রেস নেতার পাশাপাশি অন্য বিরোধী দলগুলিকেও নিশানা করে গুজরাটের মুখ্যমন্ত্রী বলেন, এয়ার স্ট্রাইক নিয়ে সন্দেহ প্রকাশ করে সশস্ত্র বাহিনীকে অপমান করা হচ্ছে।    

জইশ-ই- মহম্মদের প্রধান মাসুদ আজাহারকে কান্দাহার কাণ্ডের সময় ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিল এনডিএ সরকার। পুলওয়ামার হামলার পর এ নিয়ে নতুন করে জলঘোলা হতে শুরু করেছে।  এ প্রসঙ্গে  গুজরাটের মুখ্যমন্ত্রী বলেন অতীতে কংগ্রেসের সরকারও এরকম অনেক সন্ত্রাসবাদীকে ছেড়ে  দিয়েছে।  

নিজের ভাষণে প্রধানমন্ত্রী এবং বিজেপি সভাপতি অমিত শাহকে  গুজরাটের পুত্র বলে উল্লেখ করে মুখ্যমন্ত্রী বলেন, যখন  নরেন্দ্র ভাই ভারতকে  সমস্ত দিক থেকে শক্তিশালী করে রামরাজ্য গড়তে চাইছেন তখন স্বার্থপর নেতা- নেত্রীরা এক জায়গায় হয়ে তাঁকে বাধা  দেওয়ার চেষ্টা করছেন। দলীয় কর্মীদের তিনি বলেন, এই নির্বাচনে বিজেপিকে বড় ব্যবধানে জিতিয়ে ইতিহাস সৃষ্টি করতে হবে।                  

.