This Article is From Apr 10, 2019

৫ বছরে সম্পত্তির পরিমাণ কমেছে অধীরের

Lok Sabha elections 2019: ২০১৪ সালে তিনি দেখিয়েছিলেন, তাঁর অস্থাবর সম্পত্তি রয়েছে ১ কোটি ১২ লক্ষ টাকার এবং স্থাবর সম্পত্তি রয়েছে ৪ কোটি ৭ লক্ষ টাকার।

৫ বছরে সম্পত্তির পরিমাণ কমেছে অধীরের
কলকাতা:

প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা কংগ্রেস সাংসদ অধীররঞ্জন চৌধুরী (Adhir choudhury) এই বছর লোকসভা নির্বাচনের (Lok Sabha election) লড়াই করবেন বহরমপুর লোকসভা কেন্দ্র থেকে। তিনি জানালেন, তাঁর অস্থাবর সম্পত্তির মোট পরিমাণ ৬৬ লক্ষ ৬৫ হাজার টাকা। তাঁর কোনও স্থাবর সম্পত্তি নেই। ২০১৪ সালের নির্বাচনের আগে তিনি জানিয়েছিলেন, তাঁর মোট সম্পত্তির পরিমাণ ৫ কোটি টাকা। অন্যদিকে, এই পাঁচ বছরে অধীর চৌধুরীর স্ত্রী ও তাঁর ওপর নির্ভরশীল হৈমন্তী চৌধুরীর সম্পত্তির পরিমাণ বেশ কয়েকগুণ বেড়েছে। এই ৬৩ বছর বয়সী সাংসদের অস্থাবর সম্পত্তির মধ্যে রয়েছে ৬ লক্ষ ৯৫ হাজার টাকার ব্যাঙ্ক ডিপোজিট, ১ লক্ষ ২১ হাজার টাকা নগদ অর্থ, ৬ লক্ষ ৮০ হাজার টাকার গয়না, যার ওজন ২০০ গ্রাম এবং ২০১৭ সালে কেনা একটি গাড়ি।

পরিবারকে সঙ্গে নিয়ে অমেঠী থেকে মনোনয়ন পত্র জমা দিলেন রাহুল

২০১৪ সালে তিনি দেখিয়েছিলেন, তাঁর অস্থাবর সম্পত্তি রয়েছে ১ কোটি ১২ লক্ষ টাকার এবং স্থাবর সম্পত্তি রয়েছে ৪ কোটি ৭ লক্ষ টাকার। অন্যদিকে, অধীরের স্ত্রী'র অস্থাবর সম্পত্তির পরিমাণ দাঁড়িয়েছে ৫ কোটি ১৫ লক্ষ টাকার। যা ২০১৪ সালে ছিল শূন্য।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)

.