Read in English
This Article is From Apr 26, 2019

যান্ত্রিক গোলমাল, দিল্লি ফিরল রাহুলের বিমান

দিল্লি থেকে বিশেষ বিমানে বিহারের পাটনা যাওয়ার কথা ছিল কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর। কিন্তু ইঞ্জিনে সমস্যার জন্য বিমানটি দিল্লিতে ফিরিয়ে আনতে হয়।

Advertisement
অল ইন্ডিয়া

এই ঘটনা খতিয়ে  দেখার সিদ্ধান্ত নেয় ডিজিসিএ।   

Highlights

  • বিশেষ বিমানে বিহারের পাটনা যাওয়ার কথা ছিল কংগ্রেস সভাপতি
  • ইঞ্জিনে সমস্যার জন্য বিমানটি দিল্লিতে ফিরিয়ে আনতে হয়
  • ।রাহুল নিজেই টুইট করে এই খবর জানান
নিউ দিল্লি:

দিল্লি থেকে বিশেষ বিমানে  বিহারের পাটনা যাওয়ার কথা ছিল কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর (Congress President Rahul Gnadhi )।  কিন্তু ইঞ্জিনে সমস্যার জন্য বিমানটি দিল্লিতে ফিরিয়ে আনতে হয়।রাহুল নিজেই টুইট করে এই খবর জানান। তিনি বলেন, ‘বিভ্রাটের জন্য বিহার ওড়িশা এবং মহারাষ্ট্রে প্রচার করতে যেতে কিছুটা দেরি হবে। তার জন্য ক্ষমা চাইছি।' পাশাপাশি একটি ভিডিও পোস্ট করেন কংগ্রেস সভাপতি। তাতে রাহুল ছাড়াও আরও কয়েকজন দলীয় নেতাকে দেখতে পাওয়া যাচ্ছে। পাশাপাশি যান্ত্রিক ত্রুটি ঠিক করার জন্য যে প্রচেষ্টা চলছে তাও দেখা যাচ্ছে ভিডিওতে। এই ঘটনা খতিয়ে  দেখার সিদ্ধান্ত নেয় ডিজিসিএ।   

 গোটা দেশে প্রতিষ্ঠানের স্বপক্ষে হাওয়া বইছেঃ মোদী   

বছর খানেক আগে কর্নাটক বিধানসভা নির্বাচনের সময়ও একই ঘটনা ঘটেছিল। সেবারও  বিমানে যান্ত্রিক ত্রুটি দেখা দেয়। কংগ্রেসের তরফে অবশ্য বিষয়টিকে অন্তর্ঘাত হিসেবে দেখানো হয়েছিল কর্নাটক থেকে দিল্লি আসার পথে বিভ্রাট হয়।  কর্নাটকের হুব্বালি বিমানবন্দর থেকে রাহুলের প্লেন ওড়ে এবং প্রায় দিশা হারিয়ে প্রায় ৪০ মিনিট   আকাশে চক্কর কাটতে থাকে। তারপর সেটিকে জরুরি অবতরণের ব্যবস্থা করা হয়। এরপরই রাহুল জানান তিনি কৈলাস মানস সরোবর যাবেন এবং গত বছরের শেষে সেখানে গিয়েছিলেন কংগ্রেস সভাপতি। সেই যাত্রা নিয়ে 

Advertisement
Advertisement