This Article is From Apr 11, 2019

'আমার বিরুদ্ধে ব্যবস্থা নিতে চাইলে নিন না!', মোদীকে কটাক্ষ রাহুলের

Lok Sabha elections 2019: প্রধানমন্ত্রী ইঙ্গিত করেন, আয়কর হানার সময় বহু নগদ অর্থের কারচুপির সঙ্গে জড়িয়ে কংগ্রেস সভাপতির(Rahul Gandhi) নাম।

লোকসভা নির্বাচনের পর আর মোদীকে খুঁজে পাওয়া যাবে না, দাবি রাহুলের। (ছবি প্রতীকী)

নিউ দিল্লি:

নরেন্দ্র মোদী ও রাহুল গান্ধীর মধ্যে বাক তরজা! গতকালই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Modi) ‘তুঘলক রোড নির্বাচনী কেলেঙ্কারী'র অভিযোগ তুলেছিলেন। তুঘলক রোডেই থাকেন রাহুল গান্ধী (Rahul Gandhi)। প্রধানমন্ত্রী ইঙ্গিত করেন, আয়কর হানার সময় বহু নগদ অর্থের কারচুপির সঙ্গে জড়িয়ে কংগ্রেস সভাপতির নাম। উত্তরপ্রদেশের রায়বরেলিতে মা সোনিয়া গান্ধীর মনোনয়নপত্র জমা দেওয়ার সময় তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন রাহুল গান্ধীও(Rahul Gandhi)। সেখানেই তিনি সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, “মোদী যদি আমার বিরুদ্ধে কোনও ব্যবস্থা নিতে চান, তা তিনি নিতেই পারেন। আমার কোনও অসুবিধা নেই। তাতে আমি খুশিই হবো”। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কয়েকদিন আগেই রীতিমত হুঙ্কার দিয়ে বলেছিলেন, ফের ক্ষমতায় একে কংগ্রেস নেতাদের দুর্নীতির দায়ে একে একে জেলে পুরবেন।

ইন্দিরা-রাজীবের পর রাহুল গান্ধী হত্যার ছক! স্নাইপার লেজার তাক করার অভিযোগ

মোদীর সেই হুমকিও অগ্রাহ্য করে রাহুল গান্ধী(Rahul Gandhi) বলেন, “লোকসভা নির্বাচনের (Lok Sabha election) পর মোদী আর কোথাও থাকবে না। নির্বাচন শেষ হতে দিন, তাহলেই বিষয়টি আপনাদের কাছেও পরিষ্কার হয়ে যাবে”। তিনি আরও বলেন, “অতীতেও এমন বহু নেতাকে দেশের মানুষ দেখেছেন, যাঁরা ভেবেছিলেন, তাঁরা অবিনশ্বর। তাঁদের কেউ হারাতে পারবেন না। কিন্তু, ইতিহাস তাঁদের ভুল প্রমাণিত করেছে। মোদীজির ‘নশ্বরতা'ও লোকসভা নির্বাচনের ফলাফল প্রকাশিত হওয়ার পরেই স্পষ্ট হয়ে যাবেও”।

.