தமிழில் படிக்க Read in English
This Article is From Mar 26, 2019

কলকাতায় মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ করলেন কমল হাসান

Mamata-Kamal Hasan Meet: বৈঠকের বিষয় নিয়ে খোলসা করেন নি কমল হাসান(Kamal Haasan) , তবে জানিয়েছেন, বৈঠক ছিল রাজনৈতিক।

Advertisement
অল ইন্ডিয়া

Kamal Haasan: তামিলনাড়ু এবং পদুচেরী থেকে লড়বে কমল হাসানের দল মাক্কাল নিধি মাইয়াম।

কলকাতা:

একদিন আগেই নির্বাচনের ইস্তেহার প্রকাশ করেছেন, তারপর সোমবার কলকাতায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee)সঙ্গে সাক্ষাৎ করলেন অভিনেতা-রাজনীতিক কমল হাসান(Kamal Haasan) । নবান্নে আজ বিকেলে বৈঠক (Mamata-Kamal Hasan Meet)হয় দুজনের। বৈঠকের বিষয় নিয়ে খোলসা করেন নি, তবে তা যে “রাজনৈতিক” বৈঠক ছিল, চেন্নাই উড়ে যাওয়ার আগে তা নিশ্চিত করেছেন কমল হাসান (Kamal Haasan) । গত বছর মাক্কাল নিধি মাইয়াম (Makkal Needhi Maiam/MNM)দল তৈরি করেন কমল হাসান(Kamal Haasan) । লোকসভা নির্বাচনে তামিলনাড়ু এবং পদুচেরী থেকে লড়বে তাঁর (Kamal Haasan) দল। যদিও এবার কোনও জোটসঙ্গীর খোঁজ করছেন কিনা, তা নিয়ে কোনও মন্তব্য করেন নি তিনি (Kamal Haasan)।

রাজ্যে সাংবিধানিক সংকট তৈরির চেষ্টা করছেন মমতাঃ বিজেপি

নিজের রাজ্যে শাসকদল এআইএডিএমকে (AIADMK) এবং বিরোধী ডিএমকের( DMK) বিরুদ্ধে তোপ দাগেন তিনি। গতকাল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং বিজেপির সমালোচনা করে বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী “ধনীদের রক্ষী (rich man's guard)” যিনি “গরীবদের ঢুকতে বাধা দিচ্ছেন”( "poor people from entering")।

Advertisement

“কংগ্রেসের আমলে গঙ্গার জল খেতে পেরেছিলেন প্রিয়াঙ্কা?” প্রশ্ন নীতিন গড়করির

কমল হাসান বলেন, “সাংবাদিকদের সঙ্গে সাক্ষাৎ করেন না প্রধানমন্ত্রী...'ট্যুইটারে #গোব্যাক মোদী স্লোগান তুলেছেন তামিল যুবকরা”। জল্পনা ছড়ায়, কংগ্রেসের সঙ্গে জোট করতে চলেছেন কমল হাসান, প্রদেশ কংগ্রেস সভাপতি সেই ইঙ্গিতও দেন। যদিও বিষয়টি নিয়ে কোনও মন্তব্য করেন নি তিনি। আর পক্ষকাল পরেই লোকসভা নির্বাচনের ভোটগ্রহণ শুরু।প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং বিজেপির অন্যতম সমালোচক মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Advertisement

পরে অবশ্য কংগ্রেসের সঙ্গে তাঁর সম্পর্কে চিড় ধরে। শরদ পাওয়ার, চন্দ্রবাবু নাইডু, কংগ্রেস এবং তৃণমূল কংগ্রেসের তরফে জোটের বার্তা দেওয়া হলেও, তা হয় নি।

Advertisement