This Article is From Apr 17, 2019

অর্পিতা ঘোষের স্বপক্ষে জনসভা থেকে সওয়াল করলেন মমতা

Lok Sabha elections 2019: ২০১৬ সালের এপ্রিলে এক ভয়াবহ দুর্ঘটনার সম্মুখীন হওয়ার পর থেকেই নিজের কেন্দ্রতে আর আসেননি ‘পশুখামার' নাটকের স্রষ্টা।

অর্পিতা ঘোষের স্বপক্ষে জনসভা থেকে সওয়াল করলেন মমতা
ইটাহার, বুনিয়াদপুর:

লোকসভা নির্বাচনের প্রচারে এসে বালুরঘাট লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস সাংসদ নাট্যকর্মী অর্পিতা ঘোষের পাশে দাঁড়ালেন তৃণমূল সুপ্রিমো তথা পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রসঙ্গত, ২০১৬ সালের এপ্রিল মাসে এক ভয়াবহ দুর্ঘটনার সম্মুখীন হওয়ার পর থেকেই নিজের কেন্দ্রতে আর আসেননি ‘পশুখামার' নাটকের স্রষ্টা। আগামী ২৩ এপ্রিল বালুরঘাট কেন্দ্রে ভোট। লোকসভা নির্বাচনের তৃতীয় দফায়। ইটাহার আর বুনিয়াদপুরের জনসভা থেকে মমতা বলেন, সংসদে অর্পিতা ঘোষ বহুবার বালুরঘাটের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেছেন। তাঁকেই ফের ভোট দেওয়া উচিত বালুরঘাটের বাসিন্দাদের। তিনি বলেন, “আপনাদের মনে এই প্রশ্নটি আসতেই পারে যে, গত পাঁচ বছরে বালুরঘাটের জন্য কী করেছে অর্পিতা। ও বালুরঘাটের সমস্যা নিয়ে সরব হয়েছে সংসদে। এছাড়া, মানবাধিকার সংক্রান্ত একাধিক সওয়াল-জবাবেও প্রত্যক্ষভাবে অংশগ্রহণ করেছে”।

ফিরদৌস আহমেদের ভিসা বাতিল করে 'ভারত ত্যাগ'-এর নোটিস জারি করল কেন্দ্র

প্রসঙ্গত, ২০১৬ সালের ১৪ এপ্রিল অর্পিতা ঘোষের গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় একটি তিনচাকার গাড়ির। যার ফলে একজন সওয়ারি মারা যান। ভয়ঙ্কর চোট লাগে অর্পিতার মাথা, ডান কাঁধ এবং বাঁ-পায়ে। দক্ষিণ দিনাজপুর জেলায় ঘটে যাওয়া সেই ভয়াবহ দুর্ঘটনার পর পেরিয়ে গিয়েছে তিন-তিনটে বছর। কিন্তু, অর্পিতা ঘোষকে আর বালুরঘাট কেন্দ্রে দেখা যায়নি কেন, তা নিয়েও প্রশ্ন রয়েছে মানুষের মনে।   



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)

.