This Article is From Apr 09, 2019

কেন্দ্র থেকে মোদী সরকারকে তাড়াতে সবথেকে বড় ভূমিকা নেবে তৃণমূল: মমতা

Lok Sabha elections 2019: ২০১৪ সালে এই কেন্দ্র থেকে জেতেন সিপিএমের মহম্মদ সেলিম।

কেন্দ্র থেকে মোদী সরকারকে তাড়াতে সবথেকে বড় ভূমিকা নেবে তৃণমূল: মমতা

তৃণমূলই সবথেকে বড় ভূমিকা নেবে সরকার গঠনে, বললেন মমতা। (ছবি প্রতীকী)

রায়গঞ্জ:

২০১৯ সালের লোকসভা নির্বাচনে (Lok Sabha election) নরেন্দ্র মোদী (PM Modi) সরকারকে দিল্লির মসনদ থেকে সরিয়ে নতুন সরকার গঠন করতে ‘সবথেকে গুরুত্বপূর্ণ ভূমিকা' নেবে তৃণমূল কংগ্রেস(TMC)। মঙ্গলবার এই কথা বলে ফের বিজেপির বিরুদ্ধে তোপ দাগলেন তৃণমূল সুপ্রিমো তথা পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জের একটি জনসভা থেকে মমতা(Mamata Banerjee) বলেন, “দিল্লিতে নতুন সরকার গঠনে সবথেকে গুরুত্বপূর্ণ ভূমিকা নেবে তৃণমূল কংগ্রেস। কেন্দ্র থেকে বিজেপিকে তাড়াতে তৃণমূলই সবথেকে জরুরি ভূমিকা নেবে। মনে রাখবেন, এই লড়াইটা কেবল আমরাই করতে পারি”। তিনি আরও বলেন, “বিজেপি কেন্দ্রে বসে আছে। যতভাবে পারে ওরা সবাইকে আটকে ভোটে জেতার চেষ্টা করছে। কিন্তু, আমরাও বিভিন্ন রাজ্যে জোট করে ফেলেছি। যে দল যে রাজ্যে ক্ষমতায় রয়েছে, তারাই আটকে দেবে বিজেপিকে। ইঞ্চিতে ইঞ্চিতে বুঝে নেব ওদের”।

'লজ্জা করে না, সেনা-শহিদদের নাম করে ভোট চাইছে', মোদীকে আক্রমণ মমতার

প্রসঙ্গত, ২০০৪ সাল থেকে লোকসভা নির্বাচনে রায়গঞ্জ লোকসভা কেন্দ্র থেকে জিতেছিলেন কংগ্রেসের দীপা দাশমুন্সি। ২০১৪ সালে এই কেন্দ্র থেকে জেতেন সিপিএমের মহম্মদ সেলিম।

মমতা(Mamata Banerjee) বলেন, “আমি জানি, এই কেন্দ্র থেকে এতদিন কংগ্রেস আর সিপিএমই জিতে এসেছে। কিন্তু ওরা জিতে কী করেছে এই কেন্দ্রের জন্য? বিজেপির অপশাসনের বিরুদ্ধে কি লড়াই করেছে? না। তৃণমূলই একমাত্র লড়াই করছে বিজেপির সঙ্গে। বিজেপি তো কংগ্রেস বা সিপিএমের একজন নেতাকেও টাচই করেনি! সিপিএম বা কংগ্রেসকে ভোট দিয়ে ভোটটা নষ্ট করবেন না। বিজেপিকে ভোট দেবেন না। ওরা দেশটাকে ধ্বংস করছে। আমাদের ভোট দিন। ৪২'টি আসনের মধ্যে ৪২'টি আসনেই জিততে চাই আমরা। এটা দরকার আমাদের। কারণ, কেন্দ্রে সরকার গঠন করতে তৃণমূল সবথেকে বড় ভূমিকা নেবে”।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.