This Article is From Apr 10, 2019

ইমরানের বক্তব্যকে হাতিয়ার করে প্রধানমন্ত্রীকে নিশানা করল বিরোধীরা

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান বলেছেন নরেন্দ্র মোদী আবার ভারতের প্রধানমন্ত্রী হলে দু’দেশের মধ্যে  শান্তি স্থাপন নিয়ে  আলোচনা ভালভাবে করা যাবে। 

Advertisement
অল ইন্ডিয়া

ওমর আবদুল্লা থেকে শুরু করে মেহবুবা মুফতি সকলেই মোদিকে আক্রমণ করেছেন।

Highlights

  • ইমরানের বক্তব্যকে হাতিয়ার করে প্রধানমন্ত্রীকে নিশানা করল বিরোধীরা
  • মোদী নিজেই মাঝেমধ্যে বলেন, বিরোধী নেতারা পাকিস্তানের ভাষায় কথা বলছেন
  • । এবার ইমরানের বক্তব্যকে হাতিয়ার করে তাঁকে নিশানা করেছেন বিরোধীরা
নিউ দিল্লি :

পাকিস্তানের প্রধানমন্ত্রী (PAK PM) ইমরান খান (Imran Khan) বলেছেন নরেন্দ্র মোদী (PM Modi)  নির্বাচনে জিতে (Lok Sabha Elections 2019)  আবার ভারতের প্রধানমন্ত্রী হলে দু'দেশের মধ্যে  শান্তি স্থাপন নিয়ে  আলোচনা ভালভাবে করা যাবে।  এই মন্তব্যের পর বিরোধীদের তোপের মুখে পড়েছেন প্রধানমন্ত্রী। মোদী নিজেই মাঝেমধ্যে বলেন, বিরোধী নেতারা পাকিস্তানের ভাষায় কথা বলছেন। এবার ইমরানের বক্তব্যকে হাতিয়ার করে তাঁকে নিশানা করেছেন বিরোধীরা। কংগ্রেস থেকে শুরু করে আপ এবং ওমর আবদুল্লা থেকে শুরু করে মেহবুবা মুফতি সকলেই মোদিকে আক্রমণ করেছেন।  ইমরান বলেন কংগ্রেসের নেতৃত্বে যদি ভারত সরকার তৈরি হয় তাহলে তারা পাকিস্তানের সঙ্গে সমঝোতায় আসতে ভয় পাবে। কিন্তু যদি বিজেপি যেতে তাহলে তারা হয়তো পাকিস্তানের সঙ্গে সমঝোতায় যেতে পারে।

আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্র সম্বন্ধে জেনে নিন বিস্তারিত তথ্য

এই মন্তব্য প্রকাশ্যে আসার পর আর দেরী করেনি কংগ্রেস। এআইসিসির মুখপাত্র রণদীপ সুরজেওয়ালা বলেন, মোদিজীর সঙ্গে পাকিস্তানের জোট হয়েছে। মোদীজিকে ভোট দেওয়া মানে আসলে   পাকিস্তানকেভোট দেওয়া প্রথমে নওয়াজ শরীফ ছিলেন মোদির বন্ধু এখন ইমরান তার বন্ধু হয়েছেন গোটা পৃথিবী এই সত্য জেনে গেল।  

আপ প্রধান তথা দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল বলেন মোদীজি দয়া করে দেশের লোককে বলুন কেন ইমরান খান আপনাকে প্রধানমন্ত্রী পদে দেখতে চাইছেন আপনার সঙ্গে পাকিস্তানের কি সম্পর্ক তা জানান।

Advertisement

কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লা জানান, প্রধানমন্ত্রী বলেন যারা পাকিস্তানের পক্ষে তারাই বিজেপিকে হারাতে চায় এখন ইমরান খান সরাসরি তার দলের জয় চেয়ে বসলেন। কাশ্মীরের আরেক প্রাক্তন মুখ্যমন্ত্রী তথাপি ডি পি নেত্রী মেহবুবা মুফতি বলেন, ভক্তরা প্রধানমন্ত্রী ইমরান খানকে শুভেচ্ছা জানাবেন কি না বুঝতে পারছেন না!

Advertisement