This Article is From Apr 29, 2019

সকাল সকাল মুম্বাইয়ে ভোটের লাইনে প্রিয়াঙ্কা, রেখা, রণভীর...ভোট দিলেন অনিল আম্বানি

Lok Sabha Elections Phase-4 voting: অভিনেতা ও রাগবি খেলোয়াড় রাহুল বোস ভোট দেওয়ার জন্য হায়দরাবাদের একটি শ্যুটিং থেকে ফিরে এসেছেন।

Lok Sabha Elections: ভোটের কালি আঙুলে নিয়ে ছবি পোস্ট করেছেন প্রিয়াঙ্কা চোপড়া

মুম্বাই:

মুম্বাইয়ের কংগ্রেসের প্রার্থী অভিনেতা-রাজনীতিবিদ উর্মিলা মাতণ্ডকার, বিজেপির সংসদ সদস্য ও অভিনেতা পরেশ রাওয়াল এবং বর্ষীয়াণ অভিনেত্রী রেখা ও মাধুরী দীক্ষিত এবং প্রিয়াঙ্কা চোপড়া লোকসভা নির্বাচনে ভোট গ্রহণে অংশ নিয়েছেন। আজ মুম্বাইয়ে চতুর্থ দফার এই নির্বাচনে নিজেদের ভোট দিতে নির্বাচনী বুথে পৌঁছেছেন তারকারা। দেশের বাণিজ্য রাজধানীর ছয়টি আসনে চলছে ভোটগ্রহণ।

অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ভোটের কালি আঙুলে নিয়ে ছবি পোস্ট করে বলেছেন, “এই মুহুর্তটা সবথেকে গুরুত্বপূর্ণ... প্রতিটি ভোট আসলে এক একটি কণ্ঠস্বর।” 

Mumbai Votes: মুম্বইয়ের ভোটে নজর হেভিওয়েটদের দিকে

জুহুতে একটি ভোটকেন্দ্রে ভোট দিয়েছেন মাধুরী দীক্ষিত (Madhuri Dixit)। নাগরিকদের “বিচক্ষণতার সঙ্গে ভোট দিতে" আহ্বান জানান তিনি।

রিলায়েন্স গ্রুপের চেয়ারম্যান অনিল আম্বানিও কাফে প্যারাডে জিডি সোমানি স্কুলে নিজের ভোট দেন।

l6pa61go
rpgn48b8

মুম্বাইয়ের বান্দ্রাতে উর্মিলা মাতন্ডকার নিজের ভোট দিয়েছেন।

ভারতের রিজার্ভ ব্যাঙ্কের গভর্নর শক্তিকান্ত দাসও পেডার রোডের একটি ভোটকেন্দ্রে ভোট দিয়েছেন।

 কানহাইয়া,মুনমুনদের লড়াই, দেখে নিন চতুর্থ দফার ভোটে নজরে কারা?

বিজেপির সংসদ সদস্য পরেশ রাওয়াল জনগণের উদ্দেশ্যে ভোট দেওয়ার আহ্বান জানান। তিনি বলেন, “আমরা যদি সমস্যার বিষয়ে কেবলই অভিযোগ করি এবং ভোট না দিই তবে আমরা নির্বোধ। ভোট দেওয়া এই কারণেই গুরুত্বপূর্ণ। আমি ভোটারদের বেরিয়ে এসে ভোট দিতে আবেদন জানাচ্ছি।"

মুম্বাইতে ভোট দিয়েছেন অমিতাভ বচ্চনসহ তাঁর পরিবার।

r1ule9u8

m8q0a3a

অভিনেতা ও রাগবি খেলোয়াড় রাহুল বোস ভোট দেওয়ার জন্য হায়দরাবাদের একটি শ্যুটিং থেকে ফিরে এসেছেন। আর্থ এবং মিস্টার অ্যান্ড মিসেস আইয়ারের মতো সমালোচক-প্রশংসিত চলচ্চিত্রের অভিনেতা টুইটারে বলেন, “আপনি কি ভোট দিয়েছেন? হায়দরাবাদে শ্যুটিং থেকে ফিরে এলাম কেবল ভোট দিতে। দুই ঘণ্টার মধ্যে আবার ফ্লাইট ধরব।”

sk9amup

ভোট দিলেন দিয়া মির্জা

অনুপম খের ভোট দিয়ে, টুইটে একটি বিশেষ বার্তাও দিয়েছেন 

মুম্বাই শহরে আজ চলছে ভোটগ্রহণ। ছয়টি সংসদীয় নির্বাচনী এলাকার তিনটিতেই হাই প্রোফাইল প্রতিযোগিতা চলছে। মুম্বাই উত্তর মধ্য লোকসভা আসনে বিজেপির পুনম মহাজন কংগ্রেসের প্রিয়া দত্তের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করছেন; মুম্বাই উত্তর আসনে বিজেপির সংসদ সদস্য গোপাল শেঠির বিরুদ্ধে কংগ্রেসের উর্মিলা মাতণ্ডকার লড়াই করছেন। শিল্পপতি মুকেশ আম্বানি এবং উদয় কোটক সমর্থিত কংগ্রেস নেতা মিলিন্দ দেওরা মুম্বাই দক্ষিণে শিবসেনার বর্তমান সংসদ সদস্য অরবিন্দ সাওয়ান্তের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

আজ সকাল থেকেই সমস্ত কেন্দ্রেই তারকাদের ভিড় ছিল চোখে পড়ার মতো। দেখে নিন আরও কয়েকজন তারকার ভোট দানের ছবি। 

2aosn1d8
frtbj8s
avk01sg8
rih85i9

২০১৪ সালে, শিবসেনা ও বিজেপি জোট এই শহরে ছয়টি আসনেই জেতে। কংগ্রেস ও তার জোট শরদ পাওয়ারের জাতীয়তাবাদী কংগ্রেস দল বা এনসিপি শিবসেনা-বিজেপির হাত থেকে ছ'টি আসনই ছিনিয়ে নেওয়ার চেষ্টা করছে।

মহারাষ্ট্রের ১৭ টি আসনসহ নয়টি রাজ্যের ৭২ টি লোকসভা আসন আজ চতুর্থ দফার ভোটগ্রহণ হচ্ছে। ১১ এপ্রিল শুরু হওয়া জাতীয় নির্বাচনের চতুর্থ পর্যায়ে ভোটগ্রহণ শুরু হয়েছে সকাল ৭ টা থেকে; ফলাফল ২৩ মে ঘোষণা করা হবে।

.